টাঙ্গাইল নাগরপুরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

টাঙ্গাইল জেলা দেশ জুড়ে নাগরপুর

নাগরপুর (টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুর থানার আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে । জনসাধারণের অংশগ্রহণে বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে শনিবার সকাল ১১টার দিকে ৪নং বিট নাগরপুর ইউনিয়ন থানা প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয় । এতে প্রধান অতিথি ছিলেন, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচএম জসিম উদ্দিন ।

এস আই সালাহ্ উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মো. কুদরত আলী, সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজের (ভার) প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম সবুজ, নাগরপুর প্রেসক্লাবের সভাপতি আক্তারুজ্জামান বকুল, পুজা উদযাপন পরিষদের সভাপতি স্বপন কুমার সাহা, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুজায়েত হোসেন, কেন্দ্রীয় আলীম মাদ্রাসার সুপার আব্দুস সালাম, তদন্ত কর্মকর্তা মো. হাসান জাহিদ, নাগরপুর বাজার বণিক সমিতির আহ্বায়ক হাবিবুর রহমান লিটন, ও ইউপি সদস্য মো. দুলাল মিয়াসহ বিভিন্ন স্তরের সূধীজনরা উপস্থিত ছিলেন ।

এসময় বক্তরা আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ মাদক নির্মূল, বাল্য বিবাহ বন্ধ ও ইভটিজিং প্রতিরোধে সচেতন হবার জন্য জনসাধারণের প্রতি আহ্বান জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *