টাঙ্গাইলে দুর্নীতি বিরোধী দিবস উদযাপিত

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল- জাতীয় ও দুদকের পতাকা উত্তোলন, শহরের বিভিন্ন স্থানে দুর্নীতি বিরোধী ব্যানার-ফেস্টুন স্থাপন, মানববন্ধন কর্মসূচি ও আলোচনা সভা ইত্যাদি।

এ উপলক্ষে শনিবার (৯ ডিসেম্বর) সকালে জেলা সদরে শামসুল হক তোরণের সামনে বেলুন ও পায়রা উড়িয়ে বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন করেন- অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো. ওলিউজ্জামান।

এর আগে টাঙ্গাইল জেলা দুদক কার্যালয়ের সামনে জাতীয় সঙ্গীতের সঙ্গে তাল মিলিয়ে জাতীয় ও দুদকের পতাকা উত্তোলন করা হয়। দুর্নীতি বিরোধী বর্ণাঢ্য র‌্যালিটি জেলা সদর রোড থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে।

টাঙ্গাইল জেলা দুদক কার্যালয়ের উপ-পরিচালক মো. নাসির উদ্দিনের সভাপতিত্বে ‘উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’ শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি দেবাশীষ কুমার দেব, সহ-সভাপতি হোসনে আরা আহম্মেদ(বেবী), সাধারণ সম্পাদক তরুণ ইউসুফ, দুদক কার্যালয়ের সহকারী পরিচালক মো. বিপ্লব হোসেন, উপ-সহকারী পরিচালক মো. জাহেদ আলম, মো. মামুনুর রশিদ, মো. রবিউল ইসলাম, আদালত পরিদর্শক মো. জাহিদুল ইসলাম, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মো. মাসুদ রানা, আব্দুল বাসেত, এসএম জগলুল হায়দার(সোহেল), বীর মুক্তিযোদ্ধা শাহ্ আব্দুর রশিদ, রওশন আরা লিলি, নাসেরী আজাদ সম্পা প্রমুখ। কর্মসূচিতে সরকারি-আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান এবং বেসরকারি উন্নয়ন সংস্থা সহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা অংশ নেন।

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *