টাঙ্গাইল নাগরপুরে তিন ব্যাক্তির উদ্যোগে রাস্তা নির্মাণ

টাঙ্গাইল জেলা দেশ জুড়ে নাগরপুর

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের চকগাধর গ্রামে চলাচলের জন্য কোনো রাস্তা ছিলনা । ক্ষেতের আইল ধরে প্রায় দুই কিলো মিটার পথ পাড়ি দিয়ে যাতায়েত করতে হতো এলাকা বাসীর । কেউ অসুস্থ হলে হাসপাতালে নিয়ে যেতে চরম ভোগান্তি পোহাতে হতো তাদের । এলাকা বাসীর এই দুর্দশা লাগবের জন্য হাফেজ মো. আবুল কাসেম, মো.সেলিম রানা ও ইঞ্জিয়ার আব্দুল গনি নিজেদের ক্রয় কৃত জমির উপর দিয়ে নিজ অর্থায়নে রাস্তা তৈরি করে দেন ।
হাফেজ মো. আবুল কাসেম বলেন, এই এলাকায় মানুষ হাটে বাজারে যেতে হলে অনেক পথ ঘুরে আসতে হয় । রাস্তা না থাকায় গ্রামের মানুষেরকষ্ট দেখে রাস্তা বানানোর চিন্তা করি আমার তিন জন।নিজেরা জমি ক্রয় করে এলাকা বাসীর জন্য প্রায় ৮শত ফুট রাস্তা নির্মাণ করে দেই । তিনি মন্ত্রী মহো দয়ের কাছে রাস্তাটি পাকা করে দেয়ার জোর দাবিজানান ।

ছেই মুদ্দিন ও মো. কাইয়ুম প্রামানিক বলেন, হাফেজ মো. আবুল কাসেম, মো.সেলিম রানা ও ইঞ্জিয়ার আব্দুল গনি তারা নিজের উদ্যোগে তাদের জমির উপর দিয়ে রাস্তা করে দিচ্ছেন । এতে অত্র এলাকার মানুষের চলা চলে বহু দিনের কষ্ট দুর হলো । তাই তাদের এই কাজে কয়েক এলাকার গ্রামবাসী অত্যন্ত খুশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *