টাঙ্গাইল জেলার ১২টি উপজেলার ‘৯৬’ ব্যাচের বন্ধু মিলন মেলা

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে শিক্ষা
স্টাফ রিপোর্টার: “সৌহার্দ্য ও স্মৃতি অন্বেষণে, মিলিত হবো আমার নব প্রাণে” এই স্লোগানকে সামনে রেখে টাঙ্গাইল জেলা ‘৯৬’ ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার দিনব্যাপী শহরের পি.সি. সরকারের বাড়ীতে টাঙ্গাইল জেলা ‘৯৬’ ব্যাচের বন্ধুদের উদ্যোগে এ মিলন মেলার আয়োজন করা হয়।
এর আগে শহরের পৌর উদ্যান থেকে একটি র‌্যালি বের হয় । র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে । পরে পিসি সরকারের বাড়ীতে গিয়ে জেলার ১২টি উপজেলার ‘৯৬’ ব্যাচের বন্ধু-বান্ধবীরা মিলিত হয় । এরপর কুরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে ছিল পরিচয় পর্ব, আড্ডা, আগামীর পরিকল্পনা ও মধ্যাহ্নভোজ। এরপর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ৯৬ ব্যাচের বন্ধু-বান্ধবীরা মিলে নেচে গেয়ে আনন্দ উপভোগ করেন। সব শেষে ছিল র‌্যাফেল ড্র।
দীর্ঘদিন যোগাযোগ না থাকা বন্ধু-বান্ধবীরা একে অপরকে পেয়ে অনেকেই আবেগাপ্লুত হয়ে পড়েন । খোঁজ নেন পরিবার-পরিজনের । অনেকের চেহারা চেনা চেনা লাগলেও পরিচয় জেনেই নিশ্চিত হই তিনিই সেই স্কুল বন্ধু । এভাবে শহরের পি.সি. সরকারের বাড়ীতে এক মিলনমেলায় পরিণত হয়। যেখানে এই সাবেক শিক্ষার্থীরা শৈশবের উৎসবে মেতে ওঠেন।
এসময় টাঙ্গাইল জেলা ‘৯৬’ ব্যাচের আয়োজক কমিটির আহবায়ক মাসুদ আল মামুন, সদস্য সচিব শফিকুল ইসলাম টুটুল, যুগ্ম আহবায়ক শরিফ আহমেদ, মাজাহারুল ইসলাম, শাহীন আলম, শামীম আকতার বাবুল, ড. বাবুল হোসেন, ‘৯৬ ব্যাচের গ্রুপ ক্রিয়েটর কামরুজ্জামান মুকুল, সুন্না আব্বাছিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলেকজান্ডার আজাদ মিয়া, ডা. সাইদুর রহমান দিপু, জিটিভির টাঙ্গাইল প্রতিনিধি মহিউদ্দিন সুমন, আমাদের সময়ের টাঙ্গাইল প্রতিনিধি শামীম আল মামুনসহ চার শতাধিক বন্ধু-বান্ধবীরা উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *