টাঙ্গাইল ধনবাড়ীতে বাস চাপায় দুই জন নিহত

টাঙ্গাইল জেলা দুর্ঘটনা দেশ জুড়ে ধনবাড়ী
ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ধনবাড়ীতে বাস ও ব্যাটারিচালিত ভ্যানের সাথে সংঘর্ষে  দুই যাত্রী নিহত । বুধবার (২৪জানুয়ারি) সন্ধ্যায়  ৫ টার দিকে ধনবাড়ী পৌর এলাকার কয়াপাড়া থানার কাছে দারুস সালাম ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে । নিহতরা হলেন ধনবাড়ী উপজেলার মঠবাড়ী গ্রামের মৃত শমসের আলীর ছেলে  প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক  আখেরুজ্জামান ফরহাদ (৬৫) । অপরজন  একই গ্রামের বশির উদ্দিনের ছেলে ভ্যানচালক আব্দুল খালেক (৬০) ।
ধনবাড়ী থানা সূত্রে জানা যায় , রাজিব পরিবহনের ঢাকাগামী দ্রুতগতির বাস ধনবাড়ীর কয়াপাড়ায় পৌঁছার পর বিপরীতগামী  ভ্যানকে চাপা দেয়। ভ্যানটি দুই জন যাত্রী নিয়ে নিজ গ্রাম মঠবাড়ি থেকে ধনবাড়ী উপজেলার দিকে যাচ্ছিল । এ দূর্ঘটনায় ভ্যানচালকসহ ভ্যানের যাত্রী দম্পতি আখেরুজ্জামান ফরহাদ ও নাহার গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ধনবাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় আখেরুজ্জামান ফরহাদ ও আব্দুল খালেককে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত নাহারকে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে  পাঠানো হয়েছে ।
ধনবাড়ী থানার ডিউটি অফিসার এএসআই সঞ্জিব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর বাসচালক ও হেলপার পালিয়ে গেছে। রাজিব পরিবহন বাসটি আটক করা হয়েছে। ঘটনার পরিপ্রেক্ষিতে আইনি প্রক্রিয়া চলমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *