টাঙ্গাইলে প্রতিবন্ধী ও শীতার্ত মানুষদের মাঝে হুইল চেয়ার, কম্বল ও খাদ্য সামগ্রী বিতরণ

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে সংগঠন
স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলে প্রতিবন্ধী ও অসহায় শীতার্ত মানুষের মাঝে হুইল চেয়ার, কম্বল ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে । মানবতার কল্যাণে অগ্রগামী সেচ্ছাসেবী সংগঠন ‘মানুষের কল্যাণে মানুষ এর উদ্যোগে-মঙ্গলবার(১৬জানুয়ারী) দুপুরে জেলা সদর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানুষের কল্যাণে মানুষ সংস্থার সভাপতি পারুল মাহবুব খান । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাংবাদিক ও মানবাধিকার কর্মী মো. রাশেদ খান মেনন (রাসেল)।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের শহর সমাজসেবা কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, জেলা সমাজসেবা কার্যালয়ের রেজিস্ট্রি অফিসার আসাদুজ্জামান, জেলা সদর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুন নাহার মিলি, উপদেষ্টা মোঃ খলিলুর রহমান, মানুষের কল্যাণে মানুষ সংস্থার সাধারণ সম্পাদক নাফিসা তাবাসসুম খান, শিল্পী ফিরোজ আহমেদ বাচ্চু, সদস্য মোঃ ফরহাদ, শিওলী’ সহ অন্যান্য সুধীজন।
টাঙ্গাইলের বিভিন্ন উপজেলা থেকে মানুষের কল্যাণে মানুষ সংস্থার সভাপতি পারুল মাহবুব খান বলেন, সমাজের সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করতে ভালোলাগে। এই ভালোলাগা থেকেই মানুষের কল্যাণে মানুষ সংস্থার যাত্রা শুরু হয়েছে। প্রতিটি ভালো কাজের জন্য অনুপ্রেরণা পাই আমার পরিবারের অভিভাবক আমার শ্বশুর মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক কবি বুলবুল খান মাহবুব এর কাছ থেকে। আমার স্বামী সুমন খান মাহবুব আমার প্রতিটি কাজে উৎসাহ ও প্রেরণা জোগায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *