টাঙ্গালের কালিহাতীতে লতিফ সিদ্দিকী ‘অস্ত্র নিয়ে আসি নাই, ভালোবাসা নিয়ে এসেছি’

কালিহাতী টাঙ্গাইল জেলা দেশ জুড়ে রাজনীতি

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের কালিহাতীর বল্লায় স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকীর নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে ।  রবিবার (৩১ ডিসেম্বর) বিকালে উপজেলার বল্লা করোনেশন স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়।

বল্লা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম আনছারীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকী, সহধর্মিণী লায়লা সিদ্দিকী, কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকি বীর উত্তম, সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী প্রমুখ।

জনসভা স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকী বলেন, আমাকে ভালোবেসে তোমরা চুপ থেকেছ। এ ভালোবাসা বঙ্গবীর কাদের সিদ্দিকীর প্রতি ভালোবাসা, স্বাধীনতা যুদ্ধের ভালোবাসা, এ ভালোবাসা মহান রাষ্ট্রপিতা মুক্তিযুদ্ধের মহানায়ক স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি ভালোবাসা, আমি ভালোবাসা নিয়ে এসেছি অস্ত্র নিয়ে আসি নাই, আমি ঘুষ নিয়ে আসি নাই, আমি পুলিশি নির্যাতন নিয়ে আসি নাই। আমি কোনো কিছুতেই আপ্লুত হই না, আমি কোনো কিছুতেই দিশেহারা হই না, আমি মানুষ দেখলে পাগল হয়ে যাই না। আমি বিশ্বাস করি মানুষের কল্যাণের মাধ্যমে মানুষের ভালোবাসা পাওয়া যায়।

আজকে এই মাঠে বলে যাব আমাকে নির্বাচনে আনার তারাই দায়ী এই নির্বাচনে যদি হারি বঙ্গবীর কাদের সিদ্দিকী হারবে, আমি না । এ নির্বাচনে যদি হারি কালিহাতীর জনগণ হারবে। ৮৬ নির্বাচনে যারা লায়লা সিদ্দিকীকে ভোট দিয়েছে তারা হারবে। আর তারাই এই নির্বাচন আমাকে দাঁড় করিয়েছে। এজন্য আমার অন্তরাত্মা তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছে। আমার ৬৫ বছরের রাজনীতি নানা ষড়যন্ত্রকারীরা কলঙ্কিত করে দিয়েছে।ওরা দুজন আমাকে কলঙ্কের হাত থেকে মুক্ত করেছে। কারণ মানুষ আমাকে যেভাবে গ্রহণ করেছে আমি সত্যিকার অর্থেই, জমে থাকা সকল গ্লানি দুঃখ দূর হয়ে গেছে। আমার এ জীবন আমি মানুষের জন্য উৎসর্গ করে দেব।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *