টাঙ্গাইল দেলদুয়ারে আ’লীগের প্রথম নির্বাচনী অফিস উদ্বোধন

টাঙ্গাইল জেলা দেলদুয়ার দেশ জুড়ে রাজনীতি

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ডুবাইল ইউনিয়নের ডুবাইল ১নং ওয়ার্ডের আওয়ামী লীগের দলীয় কার্যালয়কে আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী অফিস হিসেবে উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১লা ডিসেম্বর) বিকেল সারে ৪টার দিকে উপজেলার ডুবাইল ইউনিয়নের ১নং ওয়ার্ড ডুবাইল চৌরাস্তায় উপজেলার প্রথম নির্বাচনী অফিস উদ্বোধন করেন টাঙ্গাইল- ৬, (দেলদুয়ার- নাগরপুর) সংসদীয় আসনের সংসদ সদস্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী  আহসানুল ইসলাম (টিটু)।

নির্বাচনী অফিস উদ্বোধনের পর নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও আলোচনা সভায় মিলিত হয়। এ মতবিনিময় ও আলোচনা সভা ১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ শাহ আলম মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আলহাজ্ব আহসানুল ইসলাম টিটু। তিনি সমাগত জাতীয় নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকদর্শন মূলক আলোচনা ও মতবিনিময় করেন।

এ সময় বক্তব্য রাখেন, দেলদুয়ার উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান মারুফ, দেলদুয়ার উপজেলা আ’লীগের সভাপতি মোহাম্মদ ফজলুল হক, ডুবাইল ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল মান্নান ভূঁইয়া।

উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি এস প্রতাপ মুকুল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এহসানুল হক সুমন, উপজেলা আ’লীগের সহ-সম্পাদক ও দেলদুয়ার সদর ইউপি চেয়ারম্যান মো. মাসুদ খান, উপজেলা আওয়ামী লীগ সহ সম্পাদক ও ডুবাইল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইলিয়াস মিয়া প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *