টাঙ্গাইলে আসন্ন রমজানে বাজার পরিস্তিতি নিয়ে মতবিনিময়

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলে আসন্ন রমজানে বাজার পরিস্তিতি ও খাদ্য বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । বুধবার (৬ মার্চ) সকালে কনজুমারস এসোনিয়েশন টাঙ্গাইল জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয় ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো.ওলিউজ্জামান । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. মিনহাজ উদ্দীন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এড.জাফর আহমেদ ও জাতীয় ভোক্তা অধিদপ্তর টাঙ্গাইলের সহকারী পরিচালক মো.সিকদার শাহীনুর আলম ।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কনজুমারস এসোসিয়েশন টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মন্জু রানী প্রমানিক, সাধারণ সম্পাদক আবু জুবায়ের উজ্জল, কৃষি বিপননীর কর্মকতা ফারজানা আক্তার ও পার্ক বাজার সমিতির সভাপতিসহ বিভিন্ন সরকারী বেসরকারী কর্মকর্তারা ।

এসময় বক্তারা বলেন, আসন্ন রমজান উপলক্ষে ব্যবসায়ীরা সিন্ডিকেট করে দ্রব্যমূল্যের দাম বাড়ানোর চেষ্টা করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বক্তারা আরও বলেন, নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণী ভালো নেই। বাজারে নিত্যপণ্যের দাম যেভাবে আকাশ ছুঁয়েছে, তাতে সীমিত আয়ের মানুষের সংসার চালানোই দায় হয়ে পড়েছে। এপরিস্থিতিতে নিম্ন ও মধ্যবিত্ত ভোক্তার জন্য বাজার করা আর্থিক ও মানসিক কষ্টের কারণ হয়ে দাঁড়িয়েছে বলে আলোচনা করেন মতবিনিময় সভার বক্তারা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *