কালিহাতীতে এক বৃদ্ধ ভিক্ষুকের মরদেহ উদ্ধার করেছে ‘পুলিশ’

কালিহাতী টাঙ্গাইল জেলা দেশ জুড়ে

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশ কালিহাতী উপজেলার গোহালিবাড়ীর জোকারচর বাসস্ট্যান্ড মসজিদের বারান্দা থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত ভিক্ষুকের মরদেহ পাওয়া যায়। শুক্রবার(১ ডিসেম্বর) বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে জোকারচর বাসস্ট্যান্ড মসজিদের বারান্দা থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় দেড় বছর ধরে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা ও জোকারচরসহ আশপাশের এলাকায় ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন ওই বৃদ্ধ। তার থাকার কোনো জায়গা ছিল না। দিনশেষে গোহালিয়াবাড়ীর জোকারচর বাসস্ট্যান্ড বাজার মসজিদের বারান্দায় রাত যাপন করতেন। কেউ কোনো সময় তার পরিচয় জানতে চায়নি।

জানা যায়,শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে মসজিদের টিউবওয়েলের পানি নিয়ে বারান্দায় হাত-মুখ ধোয়ার সময় হঠাৎ সেখানে মাটিতে লুটিয়ে পড়ে মারা যান তিনি। তার বয়স আনুমানিক ৭৫ বছর। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) সোহাগ চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞাত ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরিচয় শনাক্ত করা যায়নি- পরিচয় শনাক্তের জন্য পুলিশ কাজ করছে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও মরদেহের পরিচয় জানাতে পোস্ট দেওয়া হয়েছে।

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *