টাঙ্গাইল ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলে পুরস্কার বিতরণী অনুষ্ঠান

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে শিক্ষা

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে । রোববার  সকালে বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় । টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাবেক সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) প্রধান অতিথি থেকে মেধাবী ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন ।

প্রধান অতিথির বক্তৃতায় জোয়াহেরূল ইসলাম জোয়াহের বলেন, ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়তে হলে প্রতিটা ছাত্র-ছাত্রীকে বিশ্ব মানের শিক্ষায় শিক্ষিত হতে হবে। এতে করে ইংলিশ ভার্সন স্কুলগুলোর মধ্যে টাঙ্গাইল ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল বিশ্ব মানের শিক্ষা বিস্তারে একধাপ এগিয়ে রয়েছে বলেও তিনি উল্লেখ করেন ।

ইতিমধ্যেই ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের সুনাম চারিদিকে ছড়িয়ে পড়েছে। আগামীতে এসএসসি লেভেল থেকে এইচএসসি পর্যন্ত উন্নতি করে গড়ে তোলা হচ্ছে কলেজ। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজ থেকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে স্মার্ট বাংলাদেশ গঠনে অগ্রণী ভুমিকা রাখবে ।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের (ভারপ্রাপ্ত) প্রিন্সিপাল মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ, বাসাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকতা ডা. শিরলী হামিদ, টাঙ্গাইল উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার মুজিবর আহসান, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল পরিচালনা পর্ষদের সদস্য মো. নাসির উদ্দিন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল পরিচালনা পর্ষদের আনোয়ার হোসেন প্রমুখ । শেষে অতিথিবৃন্দ মেধাবী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *