টাঙ্গাইল গোপালপুরে বাসের ধাক্কায় সড়কে প্রাণ ঝড়ল মা-ছেলের

গোপালপুর টাঙ্গাইল জেলা দুর্ঘটনা দেশ জুড়ে

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের গোপালপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা ও ছেলে নিহত হয়েছেন । শনিবার (১৭ ফেব্রুয়া‌রি) সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার ঝাওয়াইল বাজার এলাকায় একটি চাতাল মিলের কাছে এ ঘটনা ঘটে ।

নিহতরা হলেন- একই ইউনিয়নের মৌজাডাকুড়ী গ্রামের মৃত কামরুজ্জামান তোতার স্ত্রী চায়না বেগম (৪৮) তার ছেলে শাকিব মিয়া (১৬)। শাকিব স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে শাকিব তার মাকে নিয়ে মোটরসাইকেলযোগে গোপালপুর যাচ্ছিলেন । পথিমধ্যে ঝাওয়াইল বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নাটোরগামী একটি আনন্দ ভ্রমণের বাসের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে । এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলে মা-ছেলে নিহত হয় ।

এ বিষয়ে গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং মরদেহ উদ্ধার করা হয়েছে । পরে আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে ।

তিনি আরও জানান, এছাড়া দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হলেও চালক এবং হেলপার পালিয়ে যায় । এ নিয়ে আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *