টাঙ্গাইল মধুপুরে মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

টাঙ্গাইল জেলা দুর্ঘটনা দেশ জুড়ে মধুপুর

মধুপুর(টাঙ্গাইল)প্রতিনিধি : টাঙ্গাইলে দুই মোটরসাইকেল সংঘর্ষে দুইজন নিহত ও একজন আহত হয়েছেন । শনিবার পৌনে ১২ টার দিকে জামালপুর টু মধুপুর আঞ্চলিক মহাসড়কের মধুপুর উপজেলার গোলাবাড়ি ইউনিয়নের নেকিবাড়ি নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে ।

এতে নিহতরা হলেন-উপজেলার বোয়ালী গ্রামের মৃত আজিজুল হক এর ছেলে বনি আমিন অরেঞ্জ (২৬) এবং ময়মনসিংহের খাগডহর গ্রামের হায়দার আলীর ছেলে তানভীর (২৫) । মধুপুর থানার পরিদর্শক তদন্ত মুরাদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন ।

তিনি জানান, নেকিবাড়ী গ্রামের আজমত আলীর ইটভাটার সামনে পাকা রাস্তার উপর মধুপুর থেকে ধনবাড়ী ও ধনবাড়ী থেকে মধুপুরগামী দুই মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে দুই মোটরসাইকেলের চালকসহ আরোহী গুরুত্বর জখম হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মধুপুর থেকে ধনবাড়ী গামী মোটরসাইকেল চালক বনি আমিন ও ধনবাড়ী থেকে মধুপুর গামী তানভীরকে মৃত ঘোষনা করেন। হাসপাতালে চিকিসাধী রয়েছেন এ ঘটনায় আহত মারুফ হাসান । তিনি ময়মনসিংহ সদর উপজেলার খাগডহর এলাকার মৃত হায়দার আলীর ছেলে ।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ টাঙ্গাইল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে । এছাড়া দূর্ঘটনা কবলিত দুইটি মোটরসাইকেল উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *