আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়তে নির্বাচনী ইশতেহারে এবারের শ্লোগান যুবকদের কর্মসংস্থান-টাঙ্গাইলে কৃষিমন্ত্রী

টাঙ্গাইল জেলা দেশ জুড়ে মধুপুর রাজনীতি
টাঙ্গাইল (মধুপুর) প্রতিনিধি : টাঙ্গাইলের মধুপুরে কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে সকল ক্ষেত্রে উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন হয়েছে । আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়া হবে । এই জন্য যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করতে হবে । তাই এবারের নির্বাচনী শ্লোগান যুবকদের কর্মসংস্থান । তিনি বৃহস্পিবার সন্ধ্যায় টাঙ্গাইলের মধুপুর উপজেলার পাহাড়ী অঞ্চল আশ্রা গ্রামে নির্বাচনি সভায় একথাগুলো বলেন ।
তিনি আরো বলেন, শেখ হাসিনার প্রত্যয় হলো আমার গ্রাম হবে আমার শহর । শহর মানে পাকা রাস্তা থাকবে গ্যাস থাকবে, নানা সুযোগ সুবিধা থাকবে আর গ্রামের মানুষ কাদামাটিতে গড়াগড়ি খাবে তা হবে না। প্রতিটি গ্রামের মানুষ শহরের সকল সুযোগ সুবিধা পাবে সেই ভাবে পরিকল্পনা করেই উন্নয়ন কার্যক্রম বাস্তবায়িত হচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়ে বিশ্বের সাথে প্রতিযোগিতায় তাল মেলাতে আবারো নৌকায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।
সভায় মধুপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মো. ইয়াকুব আলী, পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি কাজী আব্দুল মোতালেব, কুড়ালিয়া ইউনিয়নের চেয়াম্যান আঃ মান্নান, মহিষমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহি উদ্দিন প্রমুখ বক্তব্য দেন।
তিনি গতকাল ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মধুপুর উপজেলার কুড়ালিয়া, চাপড়ী, ধলপুর, আশ্রা, আউশনারা, মোটের বাজার, গারোবাজার, বেরীবাইদসহ  মধুপুরের  বিভিন্ন এলাকায় নির্বাচনি সভা করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *