টাঙ্গাইল গোপালপুরে নৌকার প্রার্থীর জনসভায় ভোট চাইলেন সাবেক মন্ত্রী শাহজাহান খান

গোপালপুর টাঙ্গাইল জেলা দেশ জুড়ে রাজনীতি
স্টাফ রিপোর্টার: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) সংসদীয় আসনে আওয়ামীলীগের নৌকার প্রার্থী তানভীর হাসান ছোট মনিরের জনসভায় ভোট চাইলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী মো.শাহজাহান খান এমপি।
সোমবার দুপুরে গোপালপুর উপজেলার ধোপাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত সাজানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী মো.শাহজাহান খান এমপি বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। তাহলেই ডিজিটাল দেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করা সম্ভব হবে।
তিনি বলেন, বিগত দিনে গোপালপুর-ভূঞাপুরে যে কাজ হয়েছে তা দৃশ্যমান। এছাড়াও ভূঞাপুরে অর্থনৈতিক জোন করা হচ্ছে। যা থেকে সাধারণ মানুষের ভাগ্য অনেকটাই পরিবর্তন হবে। উন্নয়নের মহাসড়কে টাঙ্গাইল-২ আসনের মানুষের অংশ গ্রহণ চান তিনি। এ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থী তানভীর হাসান ছোট মনির পক্ষে ভোট চাইলেন তিনি। সভায় প্রধান বক্তা ছিলেন স্থানীয় সাংসদ তানভীর হাসান ছোট মনির। সভায় সম্মানিত অতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিসুর রহমান দাদু ভাই।
ধোপাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.আব্দুর রহিমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, মরহুম হাতেম আলী তালুকদারের স্ত্রী আমিরুন নেছা,জেলা আওয়ামী যুবলীগের সভাপতি মাসুদ পারভেজ।
এসময় অন্যান্যদের মধ্যে জেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল মোমেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, টাঙ্গাইল জেলা অ্যাডভোকেট বার সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল গফুর, টাঙ্গাইল জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি বালা মিয়াসহ জেলা আওয়ামী লীগ ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *