টাঙ্গাইল কাকুয়ায় নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে বিশাল নির্বাচনী জনসভা

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে রাজনীতি

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইল সদর উপজেলার কাকুয়া ইউনিয়নে নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে বিশাল নির্বাচনী জনসভা হয়েছে।সোমবার(১লা জানুয়ারী)বিকেলে কাকুয়া ইউনিয়ন পরিষদের মাঠে এ জনসভার আয়োজন করা হয়।

জনসভায়-প্রধান অতিথি কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি বলেন-প্রধান মন্ত্রী অনেক চিন্তা ভাবনা করে মামুনকে নৌকার মাঝি করেছেন। এ্যাড.মামুন-অর-রশিদ আমার ভাই। আমি এক জন মন্ত্রী হিসেবে আপনাদের কথা দিলাম মামুনকে বিজয়ী করতে পারলে।মামুনকে সাথে নিয়েই আপনাদের স্থায়ী ভাবে যমুনার বাদ করে দেওয়ার প্রতিশ্রুতি দিলাম।

নৌকার মাঝি এড.মামুন বলেন- আ.লীগের চেয়ে ব্যক্তি বর হতে পারে না। সরকার উন্নয়নের জন্য নৌকা সবার আগে। তাই সবাইকে নৌকায় ঐক্য বদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।এবং সবার কাছে একটি করে ভোট প্রার্থনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন-টাঙ্গাইল জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি,পৌর মেয়র-সিরাজুল হক আলমগীর,জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক-সুভাষ চন্দ্র সাহা,জেলা আ.লীগের বন ও প্রকশনা বিষয়ক সম্পাদক ও কাকুয়া ইউনিয়ন চেয়ারম্যান-বদিউজ্জামান ফারুক,শহর আ.লীগের সাধারণ সম্পাদক এম.এ রৌফ,উপজেলা আ.লীগের সভাপতি ফারুক হোসেন মানিক,উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তোফা সহ আ.লীগ,যুবলীগ,ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ ও কৃষক লীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *