টাঙ্গাইল গোপালপুর থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার, আটক ১

গোপালপুর টাঙ্গাইল জেলা দেশ জুড়ে রাজনীতি

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের গোপালপুরে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও একটি গাড়িসহ মনির (২৫) নামের এক মাইক্রোবাস চালককে আটক করা হয়েছে । বুধবার সন্ধ্যার দিকে গোপালপুর থানা সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাইক্রোবাসের চালক মনির উপজেলার সমেশপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে ।

পুলিশ সূত্রে জানা গেছে, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে জেলা প্রশাসক কার্যালয়ের ম্যাজিস্ট্রেট আবু বক্কর সরকারের নেতৃত্বে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গোপন তথ্যের ভিত্তিতে গোপালপুর পৌরসভার থানা সংলগ্ন এলাকায় তল্লাশি চালায়। এ সময় দেশীয় অস্ত্রবহনকারী মাইক্রোবাসটিকে থামানোর জন্য সিগন্যাল দেওয়া হয় । বিষয়টি টের পেয়ে গাড়িতে থাকা দুই জন পালিয়ে যায়। পরে অস্ত্রসহ চালককে আটক করা হয়। গাড়িটি গোপালপুর-ভূঞাপুর আসনের আওয়ামী লীগের প্রার্থী তানভীর হাসান ছোট মনিরের সমর্থিত ব্যক্তি বলে জানা গেছে।

গোপালপুর থানার ওসি জিয়াউল মোর্শেদ বলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হাসান এবং জেলা প্রশাসক কার্যালয়ের ম্যাজিস্ট্রেট আবু বক্কর সরকার ঘটনাস্থলে উপস্থিত থেকে র‌্যাব ও পুলিশের সহায়তায় ওই মাইক্রোবাস চালককে অস্ত্রসহ আটক করেন। পরে র‌্যাবের কাছে তাকে হস্তান্তর করা হয়। আসামিকে এখনও পুলিশের কাছে সোপর্দ করা হয়নি।

এদিকে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তানভীর হাসান ছোটমনির ও ‘ঈগল’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডুকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে নির্বাচনি অনুসন্ধান কমিটি। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) নির্বাচন অনুসন্ধান কমিটি টাঙ্গাইল কার্যালয়ে তানভীর হাসান ছোটমনির ও ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডুকে সশরীরে হাজির হয়ে জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *