ফিলিস্তিনে ইসরায়ালি হামলার প্রতিবাদে টাঙ্গাইল ধনবাড়ীতে বিক্ষোভ সমাবেশ

আন্তর্জাতিক টাঙ্গাইল জেলা দেশ জুড়ে ধনবাড়ী

স্টাফ রিপোর্টার: স্বাধীনতাকামী মজলুম ফিলিস্তিনীদের উপর ইসরায়েলি বাহিনীর বর্বরোচিত হামলা ও গণহত্যার প্রতিবাদে টাঙ্গাইলের ধনবাড়ীতে কওমী ওলামা পরিষদ ও ইমাম মুয়াজ্জিন পরিষদ এবং অরাজনৈতিক সকল ইসলামী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২৭অক্টোবর) জুম্বার নামাযের পরে ধনবাড়ী কেন্দ্রীয় ঈদ গাঁ মাঠ থেকে একটি বিশাল বিক্ষোভ-সমাবেশ বের হয়ে ঢাকা-টাঙ্গাইল-জয়দেবপুর-জামালপুর মহাসড়ক সহ ধনবাড়ী বাজার প্রদক্ষিণ করেন।

বিক্ষোভ মিছিল শেষে কেন্দ্রীয় ঈদ গাঁ মাঠে কওমী ওলামা পরিষদ ধনবাড়ী উপজেলা শাখার সভাপতি হাফেজ ক্বারী মোহাম্মদ আশরাফুজ্জামানের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য দেন-ধনবাড়ী কওমী ওলামা পরিষদের সভাপতি হাফেজ ক্বারী মোহাম্মদ আশরাফুজ্জামান, সাধারণ সম্পাদক মাওলানা মো: আব্দুস ছামাদ, ইমাম মুয়াজ্জিন পরিষদের সভাপতি হাফেজ মাওলানা মুফতি আমান উল্ল্যাহ , সাধারণ সম্পাদক মাওলানা মুফতি রফিকুল ইসলাম ও ওলামা পরিষদের উপদেষ্টা মুফতি রফিকুল ইসলাম সহ অন্যান্যরা।

এসময় ধনবাড়ী প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক হাফিজুর রহমান, সমাজ সেবক মাওলানা সাঈদ পাঠান ও উপজেলার বিভিন্ন মাদ্রাসা, স্কুল-কলেজসহ বিভিন্ন শ্রেণি ও পেশার লোকজন উপস্থিত ছিলেন।

সমাবেশে ইসরায়েলি বাহিনীর হামলাকে মানবাধিকার লঙ্গণ উল্লেখ করে বক্তারা সারা বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান। একইসাথে ইসরায়েলি এবং ইহুদিদের পণ্য বর্জনের আহবান জানান। পরে ফিলিস্তিনীদের কল্যাণ কামনায় দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *