টাঙ্গাইলে ফয়সাল নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে

টি-নিউজ ডেস্ক: টাঙ্গাইলে ফয়সাল নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সন্তোষ বালিকা উচ্চ বিদ্যালয় পড়–য়া ছাত্র ফয়সাল। গত ১০ তারিখ আনমানিক দুপুর ১ টার দিকে ভাসানী মাজার সংলগ্ন পাকা রাস্তার উপর লোহার রড,চাপাতি ও হাতুরী দিয়ে তার উপর হামলা চালায় দুর্বৃত্তরা। পরে তিনি স্থানী লোক জনের সহায়তায় বেঁচে যান। এবং পরে সদর হাসপাতালে চিকিৎসা নেন। তার পরিবার থানায় একটি অভিযোগ দায়ের করেন। ফয়সালের বাড়ি টাঙ্গাইল পৌর সভার ৫নং ওয়ার্ডের সাকরাইল-পূর্ব পাড়া। ফয়সাল (১৮) মো:আবুল কাশেম এর ছেলে ।

অভিযোগ সূত্রে জানাযায়,সৌরভ (২৫)পিতা-জাহিদুল ইসলাম ও মো:সুজন (২৪) পিতা-নুরুল ইসলাম (নুরু মিয়া)বাড়ি পোড়াবাড়ী ইউনিয়নের রক্ষিত বেলতা গ্রামে তাদের বসবাস। তারা দুইজন সহ কয়েক জন মিলে ফয়সালের উপর হামলা করে বলে জানা যায়।
ফয়সালের বাবা জানান-আমাকে তার হুমকী দিচ্ছে। ভয়ে আমরা চরম নিরাপত্তাহীতায় ভূগছি। তাদের ভয়ে বাড়ীতে থাকতে পাড়ছি না। আমি প্রশাসনের কাছে শুষ্ট বিচার চাই। এবং তদন্তের মাধ্যমে দশিদের বিচার দাবি জানাই ।

মো:আবু বক্কর সিদ্দিক সৌরভ বলেন-আমার ছোট ভাই জুবায়ে আহমেদ শিশির গাজীপুর ধান গবেষণা ইনস্টিটিউট এর ৫তম সিমিষ্টারে পরে। মূলত আমার ভাইকে ওরা মারধর করে। আমি এবং আমার বন্ধু বাঁচাতে গিয়ে ফয়সালের সাথে একটু ধস্তা ধস্তি হয়। পরে উপর বড় ভাই লোক জন নিয়ে এসে ভারসিটির ২য় গেটের সামনে এসে আমাকে মার ঘর করে পা ভেঙ্গে দেয়। আমি এখন কী করে খাবো।
সৌরভের পিতা মো:জাহিদুল ইসলাম বলেন-যারা আমার ছেলের এই অবস্থা করেছে পুলিশ যেন তাদের সুষ্ঠ বিচার করেন।

৫নং ওয়ার্ড কাউন্সিলর মো:আবুল কালাম আজাদ বলেন- মারামরির বিষয় টা আমি শুনেছি। থানা একটি অভিযোগ হয়েছে এটাও আমি শুনেছি। মো:আবুল কাশেম চাচা ভালো মানুষ। যাদের সাথে তার ছেলের মারামরি হয়েছে তাদের বাড়ি পোড়াবাড়ী। আমি উভয় পক্ষের সাথে কথা বলে একটা মিমাংসা করার চেষ্টা করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *