টাঙ্গাইল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ২৫ ডিসেম্বর

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে মিডিয়া

টি-নিউজ ডেস্ক: আগামী ২৫ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ঐতিহ্যবাহী টাঙ্গাইল প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটির নির্বাচন। ইতিমধ্যে ২০২৪-২৫ সালের নির্বাচনের তফসিল ঘোষনা করেছে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী সোমবার (১১ডিসেম্বর) সন্ধ্যা ৫টা থেকে ৬টা পর্যন্ত মনোয়নপত্র বিক্রি শেষ হয়। ১৫ টি পদের জন্য ২৯টি মনোনয়নপত্র বিক্রি হলেও সহ-সভাপতি এবং দপ্তর ও পাঠাগার সম্পাদক পদে একটি করে মনোনয়ন পত্র বিক্রি হয়। মনোনয়ন পত্র দাখিলের শেষ সময় ১২ ডিসেম্বর সন্ধ্যা ৬টা হতে রাত ৮টা পর্যন্ত। নির্বাচনকে ঘিরে টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ ভোটারদের মাঝে ব্যাপক আনন্দ আর উৎসাহের সৃষ্টি হয়েছে।

এবারও ব্যালটের মাধ্যমে নেতৃত্ব বাছাই আর নিজেকে যোগ্য প্রমাণ করতে সচেষ্ট ভোটার আর প্রার্থীরা। স্বাধীনভাবে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ব্যালটের মাধ্যমে নেতৃত্ব বাছাইয়ের প্রত্যাশা ও দাবি সাধারণ ভোটারদের। ইতোমধ্যে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন বিশিষ্ঠ সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও ক্রীড়া সংগঠক হারুন-অর-রশীদ।

 

এছাড়াও নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করছেন টাঙ্গাইল আদালতের সরকারী কৌশলী এডভোকেট এস আকবর খান ও বিবেকানন্দ স্কুল ও কলেজের অধ্যক্ষ আনন্দ মোহন দে। মনোনয়ন পত্র যাচাই বাছাই ১৩ ডিসেম্বর সন্ধ্যা ৭টায়। মনোনয়নপত্র প্রত্যাহার ও চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ১৪ ডিসেম্বর সন্ধ্যা ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত। উল্লেখ্য, নির্বাচনে ভোট গ্রহণ হবে ২৫ ডিসেম্বর বেলা ২টা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *