টাঙ্গাইল প্রেসক্লাবের জাফর-নাসির প্যানেল নির্বাচিত

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে জাফর-নাসির পরিষদ পূর্ণ প্যানেলে নির্বাচিত হয়েছে । সোমবার (২৫ ডিসেম্বর) বিকালে প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন অনুষ্ঠিত হয় । ভোট গণনা শেষে সভাপতি পদে জাফর আহমেদ (যুগান্তর) ও সাধারণ সম্পাদক পদে নাসির উদ্দিন (বাংলাদেশ প্রতিদিন) প্যানেলের বিজয় হয়েছে।

বিজয়ী অন্যরা হচ্ছেন- সহ-সভাপতি কাজী জাকেরুল মওলা (আরটিভি) ও সাহাব উদ্দিন মানিক (আজকের টেলিগ্রাম), যুগ্ম-সম্পাদক কাজী তাজউদ্দিন রিপন (একুশে টিভি) ও ইফতেখারুল অনুপম (জনকণ্ঠ), কোষাধ্যক্ষ আব্দুর রহিম (সমকাল), ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম (মজলুমের কণ্ঠ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কাজী হেমায়েত হোসেন হিমু (সময় তরঙ্গ), দপ্তর ও পাঠাগার সম্পাদক অরণ্য ইমতিয়াজ (বিজনেস পোস্ট)।

কার্যনির্বাহী সদস্যরা হচ্ছেন- শামীম আলম মামুন (যমুনা টিভি), মামুনুর রহমান মিয়া (ইন্ডিপেনডেন্ট টিভি), মু. জোবায়েদ মল্লিক বুলবুল(যায়যায়দিন), কাদির তালুকদার (সময় টিভি) ও হাবিবুল্লাহ কামাল (বাংলাটিভি)।

এর আগে এদিন দুপুর ২টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত নির্বাচনে ৭৪ জনের মধ্যে ৭৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন কমিশনের চেয়ারম্যান ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব মো. হারুন-অর-রশিদ। নির্বাচন কমিশনার ছিলেন টাঙ্গাইলের পাবলিক প্রসিকিউটর এস আকবর খান ও অধ্যক্ষ আনন্দ মোহন দে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *