টাঙ্গাইল আসনে গণসংযোগ করেছেন বিএনএম প্রার্থী তৌহিদ

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে রাজনীতি

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইল-৫ (সদর) আসনে গণসংযোগ শুরু করেছেন বিএনএম প্রার্থী মেজর (অব:) তৌহিদ চাকলাদার। প্রতীক বন্টনের আগেই স্বতঃস্ফ্রুর্ত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। ইতোমধ্যেই ভোটারদের কাছে ব্যাপক সাঁড়াও ফেলেছেন তিনি। দিচ্ছেন নতুন নতুন নানা প্রতিশ্রুতি। এরই মধ্যে কাতুলী, মাহমুদনগর, হুগড়া, কাকুয়া, বাঘিল, দাইন্যাসহ আসনের প্রতিটি ইউনিয়নে গণসংযোগ করছেন। সেই ধারাবাহিকতায় শনিবার তোরাবগঞ্জে গণসংযোগ চালান তিনি ।

বিএনপি নির্বাচনে না আসায় আওয়ামীলীগের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য সহ অন্যান্য স্বতন্ত্র প্রার্থীর গলাকাটা হয়ে দাঁড়িয়েছেন বিএনএম প্রার্থী মেজর (অব:) তৌহিদ চাকলাদার অভিমত দিয়েছেন সচেতন ভোটার মহল।

ব্যবসায়ী সঞ্জিত সরকার বলেন, নতুন দল বিএনএম এর প্রার্থী গণসংযোগ করছেন। তিনি উচ্চশিক্ষিত হওয়ায় মুরুব্বি শ্রেণীর ভোটার ও তরুণ ভোটাররা তার প্রতি আগ্রহী হয়ে উঠছেন বলে তিনি জানান।

রিক্সাচালক মতিন মিয়া বলেন, আমাগো আনাহোলা চরের পোলা তৌহিদ। বিএনএম দলের থিকা দাঁড়াইছে। এবার চরের আর কেউ খারায়নাই। সবাই আমরা এক হইছি। ওরেই ভোট দিমু। অন্য প্রার্থী সম্পর্কে জানতে চাইলে সে জানায় কিছু ভোট নৌকা আর কিছু ভোট স্বতন্ত্র প্রার্থী পেতে পারে।
এ বিষয়ে বিএনএম প্রার্থী মেজর (অব:) তৌহিদ চাকলাদার জানান, ভোটারদের ব্যাপক সাঁড়া পাচ্ছি। সুষ্ঠু নির্বাচন হলে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি।

উল্লেখ্য, ১৩৪ টাঙ্গাইল-৫ (সদর) আসনে মোট ভোটার ৪ লাখ ৩৬ হাজার ১৫৮ জন। এরমধ্যে নারী ভোটার ২ লাখ ১৭ হাজার ৪৬৭ জন ও পুরুষ ভোটার ২ লাখ ১৮ হাজার ৬৯১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *