বিএনপি নির্বাচনে এলে দাঁড়াতে পাড়বে না…কৃষিমন্ত্রী

টাঙ্গাইল জেলা দেশ জুড়ে মধুপুর রাজনীতি

স্টাফ রিপোর্টার:বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি একটি বড় রাজনৈতিক দল। তারা বার বার ভুল করছে। তাদের বিরুদ্ধে মামলা মোকদ্দমা রয়েছে। আদালত কর্তৃক তারা অপরাধী। বেগম খালেদা জিয়াও এতিমের টাকা চুরি করাতেও তার বিরুদ্ধে শাস্তি হয়েছে। কাজেই তারা মনে করে নির্বাচন হওয়া উচিত নয়। তারা নির্বাচন এলে দাঁড়াতে পারে না। কারন বিএনপির নেতৃত্ব অন্য কেউ নিয়ে নেবে।

বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শামীমা ইয়াসমিনের নিকট মনোনয়ন পত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

কৃষিমন্ত্রী বলেন, আন্তর্জাতিক মহলও পর্দার অন্তরাল থেকে বিএনপিকে নির্বাচন অংশ গ্রহণ করার জন্য চেষ্টা করে যাচ্ছে। কিন্তু তারা নির্বাচনে আসছে না। এ দেশে মুসলিম লীগ নামে একটি দল ছিলো, সেটি বিলুপ্ত হয়ে গেছে। এ নির্বাচনের মাধ্যমেও বিএনপি বিলুপ্ত হবে।

এ সময় তিনি বলেন, আগামী নির্বাচন সারা বিশ্বের কাছে একটি গ্রহনযোগ্য নির্বাচন হবে। আগামী নির্বাচনে বিজয়ী হতে সকলের দোয়া ও সহযোগিতা চান তিনি। এ সময় মধুপুর পৌরসভার মেয়র মো. সিদ্দিক হোসেন খানসহ আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *