টাঙ্গাইল মির্জাপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী হত্যার অভিযোগ

অপরাধ টাঙ্গাইল জেলা দেশ জুড়ে মির্জাপুর

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুরে ছুরিকাঘাতে স্ত্রী বেদেনা বেগমকে (৫০) হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৫ নভেম্বর) ভোরে উপজেলার ইচাইল গ্রামে পারিবারিক কলহের জেরে এই ঘটনা ঘটে বলে জানা গেছে। নিহত বেদেনা বেগম উপজেলার ইচাইল গ্রামের অটোচালক রহুল আমিনের স্ত্রী। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ৩৫ বছর আগে ইচাইল গ্রামের তহিজ উদ্দিনের ছেলে রুহুল আমিনের সঙ্গে উপজেলা মহেড়া ইউনিয়নের ভাতকুড়া গ্রামের মিজানুর রহমানের মেয়ে বেদেনার বিয়ে হয়। বর্তমানে তাদের দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। পারিবারিক বিভিন্ন নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লেগেই থাকতো। মঙ্গলবার রাতেও ওই দম্পতির মধ্যে ঝগড়া হয়। একপর্যায় ভোর রাতে রুহুল আমিন ছুরি দিয়ে স্ত্রীর বুকে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মনজুরুল ইসলাম জানিয়েছেন।

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। স্বামী পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *