পুলিশ সদস্য হত্যা মামলায় ২ জন আটক

অপরাধ আইন আদালত টাঙ্গাইল জেলা দেশ জুড়ে রাজনীতি

রাজধানীর দৈনিক বাংলার মোড়ে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে পুলিশ সদস্য মো. আমিরুল ইসলাম পারভেজ (৩২) নিহতের ঘটনায় দায়ের করা মামলায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার দুইজন হলেন- শামীম রেজা ও মো. সুলতান।

মো. সুলতান (ডানে) ও শামীম রেজা/সংগৃহীত

রবিবার (২৯ অক্টোবর) সকালে তাদের ঢাকা ও গাইবান্ধা থেকে গ্রেপ্তার করা হয়। শামীম গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার যুবদলের আহ্বায়ক। তাকে সেখানে থেকেই গ্রেপ্তার করা হয়েছে। সুলতানকে ঢাকার ডেমরা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।নিহত পুলিশ সদস্য শনিবার দৈনিক বাংলা মোড় এলাকায় দায়িত্বরত অবস্থায় ছিলেন। সেখানে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলার সময় মাথায় আঘাত পান এবং রাস্তায় পড়ে যান। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।এর আগে ঢাকা মেট্রোপলিটান পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান সাংবাদিকদের বলেন, “গ্রেপ্তার দুইজন সরাসরি হত্যায় অংশ নেন।

 

সিটিটিভি ক্যামেরার ফুটেজ দেখে তাদের শনাক্ত করা হয়েছে।”গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার যুবদলের আহ্বায়ক শামীম রেজার বিষয়ে জেলা পুলিশ সুপার মো. কামাল হোসেন সাংবাদিকদের বলেন, “তাকে (শামীম রেজা) ডিএমপির কাছে হস্তান্তর করা হবে। ইতোমধ্যে ডিএমপির একটি দল গাইবান্ধার উদ্দেশে রওয়ানা দিয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *