টাঙ্গাইলে উদ্বোধন হল আধুনিক ফিলিং স্টেশন

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে

স্টাফ রিপোর্টার : টাঙ্গাইলে দেশের অন্যতম আধুনিক ফিলিং স্টেশনের উদ্বোধন করা হয়েছে । উন্নত বিশ্বের আদলে দি টাঙ্গাইল মডেল ফিলিং স্টেশন ও ধ্রুব ইন রেস্টুরেন্ট এন্ড ক্যাফে নামের আধুনিক এ স্টেশনটি উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি । এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী শাহজাহান খান এমপি ।

শুক্রবার  বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার সারুটিয়া এলাকায় এ স্টেশনের উদ্বোধন করা হয় । দি টাঙ্গাইল ফিলিং স্টেশন ও ধ্রুব ইন রেস্টুরেন্ট এন্ড ক্যাফের চেয়ারম্যান, টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান এ বি এম আজাদ এনডিসি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিনিয়র ১নং প্রেসিডিয়াম সদস্য এড.মামুন-অর-রশিদ, জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, দি টাঙ্গাইল ফিলিং স্টেশনের ম্যানেজিং ডিরেক্টর গোলাম কিবরিয়া বড় মনি প্রমুখ । এ সময় জেলা, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও বীর মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী ও জেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।

এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বির্নিমানে আন্তর্জাতিক মানের ৮ টি আধুনিক স্টেশন তৈরির অনুমোদন দেন । দি টাঙ্গাইল মডেল ফিলিং স্টেশন ও ধ্রুব ইন রেস্টুরেন্ট এন্ড ক্যাফে তার মধ্যে একটি । এই স্টেশনে চালক-যাত্রী ও মহাসড়ক ব্যবহারকারীদের আধুনিক সকল সুবিধা বিদ্যমান রয়েছে । বিশ্রাম-বিনোদন ও টাঙ্গাইলের ঐতিহ্যগত সকল পণ্যের সমাহারও এখানে থাকবে। দি টাঙ্গাইল ফিলিং স্টেশনে চালক ও যাত্রীদের আন্তর্জাতিকমানের সকল সেবা প্রদানের প্রক্রিয়া সফল হলে এই আদলেই দেশের অন্য স্টেশন নির্মাণ করা হবে বলেও জানান তারা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *