টাঙ্গাইল মধুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভাবমূর্তি ক্ষুণ্নের প্রতিবাদে চিকিৎসকদের মানববন্ধন

টাঙ্গাইল জেলা দেশ জুড়ে মধুপুর স্বাস্থ্য
মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে । সোমবার  (৪মার্চ) দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের ভাবমূর্তি বিনষ্টকারী ভূয়া নামধারী ডাক্তার পরিচয় দেয়া মনির নামের এক ব্যক্তির বিরুদ্ধে হাসপাতাল চত্বরে এ মানববন্ধনের  আয়োজন করা হয় ।
মানববন্ধনে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইদুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. হেলাল উদ্দিন, তারার মেলার প্রিন্সিপাল আব্দুল লতিফ, ডা. মাহবুবুর রহমান সজল, ডা. আতিকুর রহমান, ডা. ইমরান হোসেন, ডা. সজীব কান্তি পাল, ডা. অতসী চন্দ, নার্স ইনচার্জ ফাতেমা বেগম, রাজিয়া সুলতানা, মাকসুদা খাতুন, অর্পনা  প্রমুখ ।
মানববন্ধনে স্বাস্থ্য কমপ্লেক্সের ভাবমূর্তি বিনষ্টকারী ভূয়া নামধারী ডাক্তার পরিচয় দিয়ে হাসপাতালের সুনাম নষ্ট করার জন্য নানা ভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে এমন অভিযোগ করে বক্তারা বলেন, এই মনির হাসপাতাল ও বিভিন্ন স্থানে মানুষকে চাকরি দেয়ার নামে হয়রানি করছে। মানববন্ধনে দ্রুত সুষ্ঠ বিচার ও আইনের আওতায় আনার দাবি জানিয়ে অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানানো হয় ।
স্বাস্থ্য কমপ্লেক্সের আউট সোর্সিং এর জনবল বাদ দেয়ায় চিকিৎসা সেবা ব্যাহত হচ্ছে। রোগীদের ভোগান্তি রোধে ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয় ।
মানববন্ধনে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নার্সসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা এ সময় উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *