৯০দশকের পর এই প্রথম টাঙ্গাইলে সিদ্দিক পরিবার ও খান পরিবার এক মঞ্চে

ঘাটাইল টাঙ্গাইল জেলা দেশ জুড়ে রাজনীতি

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের রাজনীতিতে খান পরিবার ও সিদ্দিক পরিবার নিয়ে রয়েছে নানা আলোচনা সমালোচনা থাকলেও এবার সব আলোচনা উপেক্ষা করে ৯০ দশকের পর এই প্রথম এক মঞ্চে বসলেন দুই পরিবার ।

শনিবার ( ২ মার্চ) দুপুরে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা সিদ্দিখালী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শামসুর রহমান খান  শাহজাহান স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণীর আলোচনা সভায় তারা এক মঞ্চে বসেন ।

টাঙ্গাইল-৪ কালিহাতি আসনের সংসদ সদস্য,  সাবেক মন্ত্রী ও সাবেক আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুল লতিফ সিদ্দিকী বলেন, এই পরিবারের সাথে আমার অনেক আগে থেকে সু-সম্পর্ক ছিলো । কিন্তু মাঝখানে কিছু বিষয় নিয়ে সমস্যা দেখা দিলেও এখন আর নেই । রানা ও তার ভাইয়েরা যদি মনে করে যে আমাকে তারা মেনে চলবে তাহলে তাদের সাথে চলতে কোন বাঁধা নেই ।

টাঙ্গাইল-৩ ঘাটাইল আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানা বলেন,লতিফ চাচা আমাদের অভিভাবক তাই তার সাথে চলতে কোন বাঁধা নেই। আমরা চাই এক সাথে এক সঙ্গে রাজনীতি করতে ।

এ সময় আলোচনা সভায় বক্তব্য রাখেন, ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরতেজা হাসান,ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  আব্দুস ছালাম মিয়া প্রমূখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *