টাঙ্গাইল গোপালপুরে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

গোপালপুর টাঙ্গাইল জেলা দেশ জুড়ে

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার বনমালী গ্রামের মধ্যপাড়ার আগুন পোহাতে গিয়ে মৃত রুস্তম সর্দারের স্ত্রী আছিয়া বেগম (৮২) নামের এক বৃদ্ধা আগুনে পুড়ে মারা গেছেন ।  শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাতে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় ।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় আগুন পোহানোর সময়, চুলার আগুন বৃদ্ধার শাড়ির আঁচল পরে সারা গায়ে আগুন লেগে যায়। এসময় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে রেফার্ড করেন। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে সেখানেই তার মৃত্যু হয়। শনিবার সকাল দশটায় বনমালী মধ্যপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়।বৃদ্ধার মৃত্যু ও দাফনের বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য আয়নাল খাঁন।

গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলিম আল রাজী বলেন, বৃদ্ধার শরীরের ৮০ শতাংশের বেশি পুড়ে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হয়।

এ বিষয়ে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, কোন অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত না করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *