টাঙ্গাইল ভূঞাপুর সোনালী ব্যাংকের আত্মসাত করা সঞ্চয়পত্রের টাকা ফেরত পাওয়ার দাবীতে মানববন্ধন

টাঙ্গাইল জেলা দুর্নীতি দেশ জুড়ে ভূঞাপুর

ভূঞাপুর(টাঙ্গাইল)প্রতিনিধি : টাঙ্গাইলের ভূঞাপুরে সোনালী ব্যাংক গো‌বিন্দাসী শাখার গ্রাহকদের আত্মসাতের সঞ্চয়প‌ত্রের টাকা ফেরত পাওয়ার দাবীতে মানববন্ধন ও রাস্তা অবরোধ করেছে গ্রাহকরা । বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে গো‌বিন্দাসী শাখা সোনালী ব্যাংক গোবিন্দাসী শাখার সামনে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসসূচী পালন করা হয়।

ব্যাংকের রাস্তা অবরোধ করে রাখা হয় ঘন্টাব্যাপী। পরে ব্যাংকের ম্যানেজার ফিরোজ আহম্মেদ গ্রাহকদের টাকা ফেরত দেয়ার আশ্বাস দিলে কর্মসূচী স্থগিত করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- ভুক্তভোগী গ্রাহক বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছালাম, মর্জিনা বেগম, আজিজুল, সাহেব উদ্দিন, জুলহাস উদ্দিন প্রমুখ। ভুক্তভোগী জুলহাস উদ্দিন জানান, প্রশাসন ও ব্যাংক কর্তৃপক্ষ টাকা ফেরতের আশ্বাস দিলেও এখন পর্যন্ত টাকা পাচ্ছি না। এছাড়া টাকা আত্মসাত করা বরখাস্তকৃত ব্যাংক ম্যানেজার শহিদুল ইসলামের বিরুদ্ধেও কোন পদক্ষেপ নেয়া হচ্ছে না। টাকা চুরি করার পরও ম্যানেজার প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।

গ্রাহক মর্জিনা বেগম বলেন, আমরা নিরুপায় হয়ে রাস্তায় নেমেছি টাকা ফেরতের জন্য। দ্রুত সময়ের মধ্যে টাকা ফেরত দেয়া না হলে ব্যাংকের সামনে আমরণ অনশন করা হবে। উল্লেখ্য ২০২০ সালে ব্যাংক ম্যানেজার মোঃ শহিদুল ইসলাম গোবিন্দাসী শাখায় যোগদানের পর স্থানীয় ১৩০ জন গ্রাহকের ৫ কোটি ১১ লাখ সঞ্চয় পত্রের টাকা আত্মসাত করে গত ১২ অক্টোবর সাময়িক বরখাস্ত হয়।

সোনালী ব্যাংক গোবিন্দাসী শাখা ম্যানেজার ফিরোজ আহম্মেদ বলেন, উর্ধ্বতন কর্তৃপক্ষ গ্রাহকদের টাকা ফেরত দেয়ার বিষয়ে কাজ শুরু করেছে। খুব দ্রুত সমস্যা সমাধান হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *