টাঙ্গাইলে জমি সংক্রান্ত বিরোধে পিতাপুত্র সহ তিনজন আহত

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইল সদর উপজেলার ছিলিমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে পাকুল্যা বহুলীপাড়া গ্রামে নবীনুর নামে এক ব্যক্তির মাথা ফাটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ । পারিবারিক সুত্রে জানাযায়, গত মঙ্গলবার সকাল আনুমানিক ১০টায় নিজ জমিতে গাছের চারা লাগাতে জান মো. নবীনুর ইসলাম (৪৫) । নবীনুর বহুলীপাড়া গ্রামের রহিম বকসের ছেলে ।

পরে একই গ্রামের প্রতিপক্ষ আব্দুল কাশেম মন্ডল (৬৫), তার স্ত্রী সাজেদো (৪৫), তার ছেলে মামুদুল্যা (৩০), সোনা মিয়া ও তার ছেলেসহ দেশিও লাঠিশোটা নিয়ে নবীনুরের উপর হামলা চালায়। কোন কিছু বুঝে উঠার আগেই নবীনুরকে পিটিয়ে মাথা ফাটিয়ে ফেলে প্রতিপক্ষ। খবর পেয়ে নবীনুরের ছেলেরা বাবাকে উদ্ধার করতে গেলে তাদেরও পিটিয়ে আহত করে তারা।

পরে এলাকাবাসির সহায়তায় নবীনুরকে উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করা হয় । বর্তমানে সে টাঙ্গাইল সদর হাসপাতালের ৩য় তালায় ৬নং ওয়ার্ডের সার্জারী বিভাগে চিকিৎসাধীন আছে । তার মাথায় অবস্থা খুবই খারাপ, ১৩টি শেলাই পরেছে মাঝে মাঝে সেন্সলেস হয়ে যাচ্ছে নবীনুর। তার ও তার পরিবারের সাথে কথা হলে এই নৃসংশ ঘটনার সুষ্ঠ বিচার দাবী করেন তারা। এব্যাপারে টাঙ্গাইল সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে অত্র ইউনিয়নের চেয়ারম্যান সুজায়েত হোসেন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয় নিয়ে কোন পক্ষই আমার কাছে আসেনি। তবে লোকমারফত শুনেছি এরকম একটি ঘটনা ঘটেছে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই আবুল বাসার বলেন, ঘটনা সত্য অভিযোগ পেয়ে আমি সাথে সাথে ঘটনাস্থলে ছুটে যাই যেয়ে দেখি প্রতিপক্ষের সবাই পলাতক। আমাদের অভিযান অব্যাহত আছে। যেহেতু বাদীপক্ষ চিকিৎসা নিচ্ছে তাই তদন্ত সার্থে বেশি কিছু বলা যাচ্চে না আগে রোগী সুস্থ্যহোক এরপর যা করনীয় আমরা করবো ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *