টাঙ্গাইল গোপালপুরে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ

গোপালপুর টাঙ্গাইল জেলা দেশ জুড়ে

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের গোপালপুর উপজেলা সদরের সুন্দর পশ্চিম পাড়া এলাকায় শনিবার(২০ জানুয়ারি) রাতে স্বামীর হাতে দুই সন্তানের জননী আসমা বেগম(৩৫) নামে এক গৃহবধূ খুনের অভিযোগ ওঠেছে। রোববার( ২১ জানুয়ারি) সকালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী ফজলু তালুকদারকে (৪০) পুলিশ আটক করেছে। তিনি ওই গ্রামের নুরুল ইসলাম তালুকদারের ছেলে। নিহত আসমা বেগম উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের পঞ্চাশ গ্রামের আরশেদ আলীর মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাজমিস্ত্রী ফজলু তালুকদার ও নিহত আসমা বেগমের দুই সন্তান নিয়ে তাদের সংসার। দীর্ঘদিন ধরে পারিবারিক নানা বিষয় নিয়ে তাদের সংসারে অশান্তি চলছিল। শনিবার রাতের খাবার খেয়ে স্ত্রী ও সন্তানরা ঘুমিয়ে পড়লে মেয়ের উড়না দিয়ে স্বামী ফজলু তালুকদার স্ত্রী আসমা বেগমের গলা পেচিয়ে শ্বাসরোধে করে হত্যা করে। পরে চিৎকার করে বাড়ির সবাইকে ডেকে এনে তিনি এ ঘটনা জানান। ঘটনার বিস্তারিত জেনে স্থানীয়রা ফজলুকে আটক করে পুলিশে সোপর্দ করে।

গোপালপুর থানার পরিদর্শক(ওসি-তদন্ত) মামুন ভুঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার অভিযোগে স্বামীকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *