টাঙ্গাইল-৫ (সদর) আসনে আ.লীগের মনোনয়ন পত্র জমা দিলেন-এডভোকেট মামুন

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে রাজনীতি

টি-নিউজ ডেস্ক: টাঙ্গাইল-৫ (সদর) আসনে আ.লীগের প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুব লীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য-এডভোকেট মামুনুর রশিদ মামুন। বৃহস্পিবার বেলা ১২টার দিকে টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কায়ছারুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।এ সময় সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান উপস্থিত ছিলেন।

এডভোকেট মামুনুর রশিদ মামুন বলেন- টাঙ্গাইল-৫(সদর)আসনে আ.লীগের প্রার্থী হিসেবে আমি মনোনয়নপত্র জমা দিলাম।আমি মনে করি আগামি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে অত্যান্ত সুষ্ঠু ও নিরপেক্ষ। তিনি আরো বলেন-আমি বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

উল্লেখ্য,তার সাথে মনোনয়নপত্র জমা দেয়ার সময় উপস্থিত ছিলেন-টাঙ্গাইল জেলা আ.লীগের সহ-সভাপতি-খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি,জেলা আ.লীগের সহ-সভাপতি,আনিসুর রহমান আনিস,জেলা আ.লীগের সহ-সভাপতি-নাহার আহমেদ,জেলা আ.লীগের,যুগ্ম সাধারণ সম্পাদক-সুভাষ চন্দ্র সাহা,পৌর মেয়র-সিরাজুল হক আলমগীর,জেলা আ.লীগের দপ্তর সম্পাদক-মো:খোরশেদ আলম, জেলা আ.লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক-সোলায়মান হাসান,ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক-নাজমুল হুদা নবীন,প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক-সৈয়দ মাহমুদ তারেক পুলু,
জেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক-রেজাউর রহমান চঞ্চল,মহিলা বিষয়ক সম্পাদক-শামীমা আক্তার,শহর আ.লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ,সদর উপজেলা আ.লীগের সভাপতি ফারুক হোসেন মানিক ও সাধারণ সম্পাদক তোজ্জল হোসেন তোফা সহ টাঙ্গাইল জেলা আ.লীগ,যুবলীগ,মহিলা আ.লীগ,সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন শ্রমিক সংগঠণের নেতৃবৃন্দ।

পরে, তিনি টাঙ্গাইল জেলা আ.লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সাথে দেখা করতে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *