বিএনপির বহিষ্কৃত নেতা টাঙ্গাইলের খন্দকার হাবিব মনোনয়নপত্র জমা দিলেন

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে রাজনীতি

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইল-৫ (সদর) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন স্বতন্ত্র গণতন্ত্র মঞ্চের প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা অ্যাডভোকেট খন্দকার আহসান হাবিব। বুধবার বিকালে টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কায়ছারুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি। এ সময় সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান উপস্থিত ছিলেন। সদর আসনে প্রার্থীদের মধ্যে তিনিই প্রথম মনোনয়নপত্র জমা দিলেন।

বহিষ্কৃত বিএনপির কেন্দ্রীয় সদস্য ও স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট খন্দকার আহসান হাবিব বলেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমি মনোনয়নপত্র জমা দিলাম। আমি মনে করি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে অত্যান্ত সুষ্ঠু ও নিরপেক্ষ। গণতন্ত্র রক্ষা করতে নির্বাচনের কোন বিকল্প নেই। তিনি আরও বলেন,আমি বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

উল্লেখ্য, অ্যাডভোকেট খন্দকার আহসান হাবিব বাংলাদেশ সুপ্রীম কোর্টেও আইনজীবী। তিনি ১৯৯৩ সালে টাঙ্গাইল পৌরসভার কমিশনার ছিলেন। তার বাড়ি টাঙ্গাইল পৌর শহরের বিশ্বাস বেতকা এলাকায়। তিনি বিএনপি থেকে সওে এসে স্বতন্ত্র গণতন্ত্র মঞ্চ নামে একটি ব্যানারে ১৪ নভেম্বর বুধবার ঢাকায় সংবাদ সম্মেলন করে সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করার ঘোষণা দেন। এরপর তাকে বিএনপির পদ থেকে বহিষ্কার করা হয়। পরে খন্দকার আহসান হাবিব নিজ এলাকা টাঙ্গাইলে এসেও সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। সেইসাথে নির্বাচনের অংশ হিসেবে শুরু করেছেন গণসংযোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *