টাঙ্গাইলের ড. আয়েশা রাজিয়া খোন্দকার স্কুল এন্ড কলেজের নবীণ বরণ

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে শিক্ষা

স্টাফ রিপোর্টার : টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার কদিমধল্যায় ড. আয়েশা রাজিয়া খোন্দকার স্কুল এন্ড কলেজের শহিদ মিনার নির্মাণের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও নবীণ বরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ নভেম্বর) সকালে শহিদ মিনার নির্মাণের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও নবীণ বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল ও কলেজের প্রতিষ্ঠাতা এবং গভর্নিং বডির সভাপতি, সাবেক সচিব বীর মুক্তযোদ্ধা ড. খোন্দকার শওকত হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিলা বিনতে মতিন। স্বাগত বক্তব্য রাখেন ড. আয়েশা রাজিয়া খোন্দকার স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ কাজী আব্দুল হান্নান।

এ সময় উপস্থিত ছিলেন প্রকৌশলী মাহবুবুল আলম, জামুর্কী ইউনিয়ন পরিষদ সদস্য খন্দকার হারিসুর রহমান প্রমুখ। এছাড়াও বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কোরআন তেলোয়াত ও গীতাপাঠের মধ্য দিয়ে কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানে নবীণদের ফুল দিয়ে বরণসহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সভায় বক্তাগণ নবীণ শিক্ষার্থীদের শিক্ষা গ্রহণে মনোযোগী হওয়াসহ সামাজিক অবক্ষয়মুক্ত থাকতে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *