শিবনাথ উচ্চ বিদ্যালয়কে ৩৪৪ রানে হারিয়ে ফাইনালে উঠলেন টাঙ্গাইল উচ্চ বিদ্যালয়

খেলা টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে

স্টাফ রিপোর্টার : টাঙ্গাইল স্টেডিয়ামের মাঠে টাঙ্গাইল উচ্চ বিদ্যালয়ের রেকর্ড ৪১১ বিশাল রানের পাহাড়ে ধাক্কা খেয়ে শিবনাথ উচ্চ বিদ্যালয় ৬৭ রানে অলআউট হয়ে ৩৪৪ রানে পরাজিত হয়েছে । বিজয়ী দল টাঙ্গাইল উচ্চ বিদ্যালয় ১৫ মার্চ শুক্রবার টাঙ্গাইল স্টেডিয়ামে পুলিশ লাইনস উচ্চ বিদ্যালয়ের সাথে ফাইনালে মুখোমুখি হবে ।

মঙ্গলবার (১২মার্চ) টাঙ্গাইল স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে । খেলায় টসে হেরে টাঙ্গাইল উচ্চ বিদ্যালয় নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে আশিকের সেঞ্চুরী এবং সিয়াম ও কনকের ঝড়ো ব্যাটিংয়ে ৪১১ রান করে ।

দলের পক্ষে আশিক ৬০ বলে ১১৪, কনক হরিজন ৭৩ বলে ৮৬ এবং সিয়াম খান ফাহিম ৮৯ বলে ৮০ রান করে। বোলিংয়ে বিজিত টাঙ্গাইল উচ্চ বিদ্যালয়ের পক্ষে রিয়ান ৯৯ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করে। এছাড়া ১টি করে উইকেট দখল করে মাহফুজ, মাহিম, এহসান ও আহাদ ।

জবাবে টাঙ্গাইল শিবনাথ উচ্চ বিদ্যালয় বিশাল ৪১২ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে শুরুতে উইকেট হারিয়ে লক্ষ্যহীন হয়ে পড়ে। খেলার ২১ ওভারে দলীয় রান যখন ৬ উইকেটে ৬৭ রান, তখন খেলায় রণে ভঙ্গ দিয়ে টাঙ্গাইল শিবনাথ উচ্চ বিদ্যালয়ের কোন ব্যাটসম্যান আর ব্যাটিং করতে না নামলে টাঙ্গাইল উচ্চ বিদ্যালয় ৩৪৪ রানে জয়লাভ করে ফাইনালে উঠে ।

দলের পক্ষে মাহিম সর্বোচ্চ ৩৬ রান করে। বোলিংয়ে বিজয়ী দলের ইমরান ১৯ রানে ৪টি এবং আবিদ ১৪ রানে ৩টি উইকেট দখল করে। ম্যাচে টাঙ্গাইল উচ্চ বিদ্যালয়ের আশিক সেঞ্চুরীসহ ১১৪ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। খেলায় আম্পায়ার ছিলেন সাইফুল ইসলাম লিটন এবং শাহ আজিজ তালুকদার বাপ্পী এবং স্কোরার রাসেল খান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *