টাঙ্গাইলে আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে ৫৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে শিক্ষা

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর গ্রামে আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ৫৪ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে । শনিবার (৯ মার্চ) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ ক্রীড়া অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ এর আলহাজ্ব এসএম সামসুল আলম । অনুষ্ঠানের শুভ উদ্ধোধন ঘোষনা করেন ওয়ালটন ও হাইটেক ইন্ডাস্ট্রিজ এর ম্যানেজিং ডিরেক্টর এসএম শোয়েব হাসান নোবেল ।

অনুষ্ঠানে আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল্লা আল মামুন এর সভাপতিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুজিবুল আহসান, টাঙ্গইল সদর শিক্ষা প্রকৌশল এর উপসহকরী প্রকৌশলী তপন কুমার সাহা, ও বাংলাদেশ শিক্ষক সমিতির টাঙ্গাইল জেলা শাখার সভাপতি শামীম আল মামুন জুয়েলসহ অন্যান্য শিক্ষক নেতৃবৃন্দ ।

এ ছাড়া বিশিষ্ট মুক্তিযোদ্ধা, অত্র বিদ্যালয় ম্যানেজিং কমিটির নতুন ও পুরাতন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন । অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ ও আসন গ্রহন, জাতীয় সংগীত পরিবেশন ও পতাকা উত্তোলন, পবিত্র কোর-আন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ, মনোজ্ঞ কুচ-কাওয়াজ ও মশাল দৌড়, মিউজিক্যালবল, বিস্কুট দৌড়সহ বিভিন্ন খেলায় ছাত্র-ছাত্রীরা অংশগ্রহন করেন ।

এ ছাড়াও দেশাত্ববোধক গানের তালে তাল মিলিয়ে নেচে অতিথিদের মনোরঞ্জন করেন বিদ্যালয়ের ছাত্রীরা । ক্রীড়া পরিচালনায় ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল্লাহ খান। অনুষ্ঠান শেষে ক্রীড়া প্রতিযোগীতায় অংশ গ্রহনকারী বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন ওয়ালটন হাইটেক ইন্ড্রাসট্রিজ চেয়ারম্যান ও আমন্ত্রিত অতিথিবৃন্দ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *