টাঙ্গাইল নয় বছরের শিশুকে যৌন নিগ্রহের অভিযোগে যুবক গ্রেপ্তার

টাঙ্গাইল জেলা দেশ জুড়ে সখিপুর

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের সখীপুরে ৯ বছরের এক শিশুকে যৌন নিগ্রহের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে । বুধবার(৬মার্চ) রাতে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয় । গ্রেপ্তারকৃত মাসুদ রানার (৩৫) বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায়। তাঁর বিরুদ্ধে মামলার পর গ্রেপ্তার করা হয় । সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা বৃহস্পতিবার(৭ মার্চ) বিষয়টি নিশ্চিত করেন ।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানাগেছে, মাসুদ ভ্যানগাড়ি চালিয়ে এবং শিশুটির বাবা দিনমজুরের কাজ করে সংসার চালান। মাস দুয়েক আগে মাসুদ ভ্যানে করে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে নির্জন বনে নিয়ে শিশুটির উপর যৌন নিগ্রহ চালায়। পরে তিনি একাধিকবার শিশুটির যৌন নিগ্রহ চালান । গত ২৫ ফেব্রুয়ারি পেটের ব্যথায় শিশুটি অসুস্থ হয়ে পড়ে ।

পরে বুধবার(৬ মার্চ) সকালে শিশুটি তার পরিবারকে সব ঘটনা খুলে বললে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা জানান, শিশুটির ওপর যৌন নির্যাতন করা হয়েছে ।

এ ঘটনায় বুধবার সন্ধ্যায় শিশুটির মা বাদী হয়ে মাসুদ রানার বিরুদ্ধে সখীপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন । শিশুটির মা বলেন, ‘যে আমার অবুঝ মেয়েটির ক্ষতি করেছে- তার উপযুক্ত বিচার হোক ।’

মামলার তদন্ত কর্মকর্তা সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা জানান, অভিযোগ পাওয়ার এক ঘণ্টার মধ্যেই আসামিকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার তাঁকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। আর শিশুটিকেও ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দির জন্য টাঙ্গাইলে পাঠানো হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *