যৌথ অভিযানে মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ শাহাদাৎ হোসেন গ্রেফতার

অপরাধ টাঙ্গাইল জেলা দেশ জুড়ে

স্টাফ রিপোর্টার: র‌্যাপের যৌথ অভিযানে মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ শাহাদাৎ হোসেন (৪৩) গ্রেফতার। মৃত.কাইয়ুম মোল্লার ছেলে। শাহাদৎ হোসেনের বাড়ী টাঙ্গাইল মধুপুরের উল্লাপাড়া গ্রামে। রবিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে “ঢাকা জেলার সাভা মডেল থানাধীন কর্ণপাড়া এলাকা”থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঘটনা সূত্র-গত ০৪ আগস্ট ২০১০ সালে ভোমরা স্থলবন্দর হতে ট্রাক চালক মোঃ জয়নাল হোসেন (৪০) ও হেলপার রুবেল রাসেল (২৮) পাথর বোঝাই ট্রাক নিয়ে গাজীপুর জেলার শ্রীপুর থানা এলাকার উদ্দেশ্যে রওনা করেন। পরবর্তীতে ৬ আগস্ট ২০১০ তারিখ উক্ত পাথর বোঝাই ট্রাকটি ঢাকা জেলার ধামরাই থানাধীন শ্রীরামপুর নামক স্থান থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয় এবং পরের দিন মানিকগঞ্জ জেলার ঘিওর থানা এলাকা হতে উক্ত ট্রাকের চালক এবং হেলপার এর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ।

উক্ত হত্যাকান্ডের প্রেক্ষিতে নিহত ট্রাক চালকের ছোট ভাই বাদী হয়ে মানিকগঞ্জ জেলার ঘিওর থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন, মামলার তদন্ত শেষে ধৃত আসামির বিরুদ্ধে হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত গত ৯ অক্টোবর ২০২৩ সালে আসামিকে উক্ত ধারায় দোষী সাব্যস্ত করে এবং মৃত্যুদন্ডে দন্ডিতসহ আরও ৩০,০০০/- টাকা জরিমানা করে রায় প্রদান করেন। হত্যাকান্ডের পর থেকেই আসামি আত্মগোপনে চলে যায় এবং সাভার থানার কর্ণপাড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করতে থাকে। গোপন তথ্যের মাধ্যমে পলাতক আসামিকে গ্রেফতারের ব্যাপারে র‌্যাব উদ্যোগী হয়ে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে । পরে তাকে গ্রেফতার করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *