টাঙ্গাইলে বাসের ধাক্কায় অটোভ্যানের চালকসহ নিহত ২

কালিহাতী টাঙ্গাইল জেলা দুর্ঘটনা দেশ জুড়ে
স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের কালিহাতীতে বাসের ধাক্কায় ব্যাটারি চালিত অটোভ্যানের চালকসহ দুইজন নিহত হয়েছে । শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার সল্লা এলাকায় ১৩ নং ব্রিজের কাছে এ ঘটনা ঘটেছে বলে জানা যায় ।
নিহতরা হলেন জেলার কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের গোহালিয়াবাড়ী গ্রামের মৃত শুক্কুর আলীর ছেলে আব্দুস ছাত্তার (৩৫) এবং একই ইউনিয়নের কুর্শাবেনু গ্রামের মৃত আব্দুল হকের ছেলে আব্দুল মমিন (৩৬)। এদের মধ্যে আব্দুস ছাত্তার অটোভ্যান চালক ও আব্দুল মমিন অটোভ্যানের যাত্রী ছিলেন।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হাসান জানান, সল্লা এলাকায় ঢাকাগামী হানিফ পরিবহন নামে একটি বাসকে অজ্ঞানামা একটি গাড়ি চাপ দেয়। এরফলে নিয়ন্ত্রণ হারিয়ে হানিফ পরিবহনটি সামনে থাকা অটোভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে অটোভ্যান চালক ও যাত্রী মারা যায়। এ খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে পুলিশ।এসআই নাজমুল হাসান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। বাসটিকেও জব্দ করা হয়েছে। দুর্ঘটনার বিষয়টি নিহত পরিবারকে জানানো হয়েছে। পরে আইনি প্রক্রিয়া শেষে নিহত দুইজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *