টাঙ্গাইলে পাপিয়া পত্রিকা সম্পাদকের ছেলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বঙ্গবন্ধু সেজে কৃতিত্ব অর্জন

টাঙ্গাইল জেলা দেশ জুড়ে শিক্ষা

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইল থেকে নিয়মিত প্রকাশিত সরকারি মিডিয়াভুক্ত সাপ্তাহিক পাপিয়ার সম্পাদক ও প্রকাশক মোয়াজ্জেম হোসেন পিয়াসের ছেলে মুইত হাসান পিয়াল অনন্য কৃতিত্ব অর্জন করেছেন । তিনি মানিকগঞ্জের মুন্নু স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ‘যেমন খুশি তেমন সাজ’ ইভেন্টে অংশ নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু সেজে ওই কৃতিত্ব অর্জন করে । পিয়াল ওই প্রতিষ্ঠানের কেজি শ্রেণির ছাত্র ও মানিকগঞ্জ শহরের অ্যাডভোকেট আতিয়া মাসুদা মিলির ছেলে ।

জানা যায়, মানিকগঞ্জের মুন্নু স্কুল অ্যান্ড কলেজে ১ জানুয়ারি অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় মুইত হাসান পিয়াল ‘যেমন খুশি তেমন সাজ’ ইভেন্টে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সেজে বিচারকদের নির্ণয়ে ওই ইভেন্টে চৌকষতার পরিচয় দেয়। তার দাদা সেলিম তরফদার ও বাবা-মা মুইত হাসান পিয়ালের উত্তরোত্তর সাফল্য ও সুস্বাস্থ কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

প্রকাশ, টাঙ্গাইলের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও রাজনীতিক প্রয়াত পাপিয়া সেলিমের নাতি মুইত হাসান পিয়াল ২০১৭ সালের ২৪ জুলাই টাঙ্গাইল শহরের পিএস হাউজে জন্মগ্রহণ করে। প্রখ্যাত চলচ্চিত্র ও নাট্য শিল্পী পাপিয়া সেলিম বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের নির্বাচিত প্রেসিডিয়াম মেম্বার ও টাঙ্গাইল থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি এবং সাপ্তাহিক পাপিয়া পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *