ড. আব্দুর রাজ্জাকের সম্পর্কে লতিফ সিদ্দিকী আপত্তিকর বক্তব্য দেওয়ায় মধুপুরে সংবাদ সম্মেলন

টাঙ্গাইল জেলা দেশ জুড়ে মধুপুর রাজনীতি
মধুপুর (টঙ্গিাইল) প্রতিনিধি: আওয়ামী লীগ থেকে বহিস্কৃত নেতা সদ্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী জাতীয় সংসদ সদস্য আব্দুল লতিফ সিদ্দিকী সাবেক কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপিকে উদ্দেশ্য করে বলা “রাজ্জাক কে আমি পেটাব, কত বড় নেতা হইছে,,,,” এমন বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মধুপুর উপজেলা আওয়ামী লীগের ব্যানারে সংবাদ সম্মেলন করেছেন ।
রবিবার (১৪ জানুয়ারি) দুপুরে মধুপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য ও মধুপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইয়াকুব আলী ।
লিখিত বক্তব্যে ইয়াকুব আলী লতিফ সিদ্দিকী এমপিকে ফ্যাসিস্ট ও নাস্তিক উল্লেখ করে বলেন, গত ৯ জানুয়ারি তার কয়েকজন কর্মী সমর্থককে পুলিশ আটক করার ঘটনায় তিনি ও তার কর্মী সমর্থকরা সড়ক অবরোধ করে । এ সময় তিনি টাঙ্গাইল-১ ( মধুপুর-ধনবাড়ি) থেকে বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য সাবেক কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে উদ্দেশ্য করে কুরুচিপুর্ণ অশালীন বক্তব্য দেন বলে জানান।  তার বক্তব্য মানহানিকর আপত্তি জনক বলে উল্লেখ করে এমন বক্তব্যের তীব্র ও প্রতিবাদ জানান ইয়াকুব আলী।
এ সময় তিনি লতিফ সিদ্দিকী এমপির উক্ত বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন, রাজনৈতিক প্রতিবাদ, প্রতিরোধ, প্রতিবাদ সমাবেশ গড়ে তোলাসহ আইনগত ব্যবস্থা গ্রহনের কথা জানান। এসব বক্তব্য সংবাদ সমে¥লনের লিখিত ও মৌখিক বক্তব্য থেকে জানা যায়।
সংবাদ সম্মেলনে মধুপুর পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, যুগ্ম সম্পাদক ডা. মীর ফরহাদুল আলম মনি, মির্জাবাড়ি ইউপি চেয়ারম্যান সাদিকুল ইসলাম সাদিক, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান শরীফ আহমদ নাসির, মহিলা ভাইস চেয়ারম্যান যষ্ঠিনা নকরেক,  মহিষমারা ইউপি চেয়ারম্যান মহি উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক  আনিসুর রহমান আনিস, যুবলীগ নেতা মাজেদুল ইসলাম মালেক, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ইসতিয়াক আহমেদ সজীবসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *