টাঙ্গাইলে নৌকার কর্মী ও সংখ্যালঘুদের উপর হামলার অভিযোগে সংবাদ সম্মেলন

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে রাজনীতি

স্টাফ রিপোর্টার:টাঙ্গাইল-৫ সদর আসনে স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেন এবং তার সমর্থকদের বিরুদ্ধে নৌকার কর্মী ও সংখ্যালঘু ভোটারদের উপর হামলা ও নির্যাতনের অভিযোগে টাঙ্গাইল জেলা আ.লীগের সংবাদ সম্মেলন।  মঙ্গলবার (৯জানুয়ারী) সকাল ১০টার দিকে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে এ সংবাদ সম্মেলন করেন।

এ সময় আওয়ামী যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও আ.লীগের নৌকা মনোনিত প্রার্থী এড.মামুন-অর-রশিদ মামুন বলেন-দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাদ সুষ্ঠু হয়েছে। সেই ধারা বাহিগতায় আ.লীগের কর্মী হিসাবে আ.লীগের মনোনিত প্রার্থী হিসেবে জনগণ যে রায় দিয়েছে সেই রায়ের প্রতি শ্রদ্ধা রেখেই আমি নির্বাচন মেনে নিয়েছি । ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে টাঙ্গাইল-৫(সদর) আসনের স্বতন্র প্রার্থী মো:ছানোয়ার হোসেনের  সন্রাসী বাহিনী দিয়ে নৌকার কর্মী ও সংখ্যালঘু ভোটারদের উপর হামলা ও নির্যাতনের অভিযোগ। তিনি আরো বলেন-কাকুয়া ৯নং ওয়ার্ড,বাঘিল,দাইন্যা,ঘারিন্দা ও পেড়াবাড়ি সহ বিভিন্ন স্থানে মারধর ও নৌকার অফিস ভাংচুর ।

এছাড়া সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-,জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক-সুভাষ চন্দ্র সাহা,জেলা আ.লীগের দপ্তর সম্পাদক-মো:খোরশেদ আলম,জেলা আ.লীগের সাংগঠনিক-জামিলুর রহমান মিরন,জেলা আ.লীগের প্রচার ও প্রকশনা বিষয়ক সম্পাদক সৈয়দ মাহমুদ তারেক পুলু,শহর আ.লীগের সাধারণ সম্পাদক এম.এ রৌফ,সদর উপজেলা আ.লীগের সভাপতি-ফারুক হোসেন মানিক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *