টাঙ্গাইল কাতুলী ইউনিয়নে নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে জনসভা

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে রাজনীতি

নি-নিউজ ডেস্ক:আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল কাতুলী ইউনিয়ন আ.লীগের উদ্যোগে নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে বিশাল জনসভা হয়েছে। শুক্রবার (২৯ডিসেম্বর) বিকালে কাতুলী বাঘবাড়ি স্কুল মাঠ প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি টাঙ্গাইল জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য-এ্যাড.জোয়াহেরুল ইসলাম(ভিপি) জোয়াহের,টাঙ্গাইল জেলা আ.লীগের সহ-সভাপতি-নাহার আহমেদ, জেলা আ.লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সোলায়মান হাসান, জেলা আ.লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান-শামীমা আক্তার,উপজেলা আ.লীগের সভাপতি-ফারুক হোসেন মানিক,কাতুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মো:ইকবাল হোসেন,টাঙ্গাইল জেলা যুবলীগের সাধারণ সম্পাদক-আবু সাইম তালুকদার(বিপ্লব)সহ আ.লীগ,যুবলীগ,ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

এ সময় নৌকার মাঝি এড.মামুন-অর-রশিদ মামুন বলেন-আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় নির্বাচন বাংলাদেশ আ.লীগকে বিজয়ী করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। শেখ হাসিনা আছে বলে, উন্নয়নের সড়কে শেখ হাসিনা। তিনি আরো বলেন-আ.লীগ আমাদের অস্তিত-আ.লীগ আমাদের বিশ্বাস, আ.লীগ আমাদের অকুতোভয় । এবার প্রধানমন্ত্রী নৌকা মার্কা প্রতীক আমাকে দিয়েছে। তাই সবাইকে তিনি নৌকায় একত্রে হয়ে কাজ করতে বলেন।

এছাড়া,কাতুলী ইউনিয়ন আ.লীগের মো:নায়েব আলী সরকারের সভাপত্বিতে অনুষ্ঠান সঞ্চালনা করেন কাতুলী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো: আলামীন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *