টাঙ্গাইল কালিহাতীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

কালিহাতী টাঙ্গাইল জেলা দুর্ঘটনা দেশ জুড়ে

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক নারী ও শিশুর মৃত্যু হয়েছে।  মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়নের চাটিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে ।

নিহতরা হলেন- ভুঞাপুর উপজেলার ঘাটান্দি শিয়ালকোল গ্রামের হিরামন বেওয়া(৭০) ও কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের নাগবাড়ী গ্রামের মো. সোহেল মিয়ার ছেলে আব্দুল্লা(১১)। তারা সিএনজির যাত্রী ছিলো বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাগরদিঘী পরিবহনের একটি যাত্রীবাহী বাস টাঙ্গাইল থেকে কালিহাতীর দিকে যাচ্ছিলো বিপরীত দিক থেকে টাঙ্গাইলমুখী বালুভর্তি একটি ট্রাক সিএনজিকে ওভারটেক করতে যায়। এসময় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে বালুভর্তি ট্রাকটি উল্টে সিএনজির উপরে পড়ে যায়। এতে সিএনজিতে থাকা ৫জন যাত্রী গুরতর আহত হয়। আহতদের মধ্যে দুইজনকে কালিহাতী স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি)কামরুল ফারুক জানান, এ ঘটনায় দুইজন নিহত হয়েছে। এদের মধ্যে একজন নারী ও অপরজন শিশু। বাকী তিনজকে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *