টাঙ্গাইল সখীপুরে জ্বালানি তেলের গোডাউনে আগুন

টাঙ্গাইল জেলা দুর্ঘটনা দেশ জুড়ে সখিপুর

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের সখীপুরে জ্বালানি তেল সংরক্ষণের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে চার শতাধিক তেলের ড্রাম ও তেলবাহী একটি ট্রাক পুড়ে গেছে। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৪ কোটি টাকা বলে জানা গেছে।

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলার কচুয়া বাজার এলাকায় যমুনা অয়েলের সখীপুরের পরিবেশক মো. শওকত হোসেনের গোডাউনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে সখীপুর, নলুয়া বিএএফ এবং বাসাইল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় গোডাউনে রাখা পেট্রোল, ডিজেল, অকটেন এবং মবিল ভর্তি চার শতাধিক ড্রাম, তেল ভর্তি দুটি তেলবাহী ট্রাক, দুটি মোটরসাইকেল এবং টিনসেড গোডাউন পুড়ে গেছে।

এতে কোনো হতাহতের খবর পাওয়া না গেলেও গোডাউনের মালিক এ ঘটনায় অসুস্থ হয়ে পড়েছেন। তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে জেলা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. শফিকুল ইসলাম ভূঁইয়া বলেন, বিদ্যুতের শর্টসার্কিট কিংবা শ্রমিকদের সিগারেটের ফেলে দেয়া আগুন থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। শতাধিক তেলের ড্রাম ও তেলবাহী একটি ট্রাক পুড়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *