টাঙ্গাইল ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি স ম জাহাঙ্গীর চিরনিদ্রায় নিজ গ্রাম বলিভদ্রে শায়িত

টাঙ্গাইল জেলা দেশ জুড়ে ধনবাড়ী
মধুপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার প্রবীণ সাংবাদিক ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি,উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি  ও সাপ্তাহিক ত্রিমোহনার ঢেউ পত্রিকার সম্পাদক স ম জাহাঙ্গীর আলম ধনবাড়ীর নিজ গ্রাম বলিভদ্রে চির নিদ্রায় শায়িত হলেন।
 শনিবার (১৬ ডিসেম্বর) প্রথম জানাজা নামাজ  ধনবাড়ি সরকারি কলেজ মাঠে এবং ২য় জানাজা নামাজ তার নিজ গ্রাম বলিভদ্রে অনুষ্ঠিত হয়।
 এসময় জানাজা নামাজে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি সহ বর্তমান ও সাবেক  উপজেলা চেয়ারম্যান, পৌরসভার মেয়র,  বিশিষ্ট্য  ব্যক্তিবর্গ, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ।
উল্লেখ্য, ১৫ ডিসেম্বর শুক্রবার দুপুর ৩ টায় ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে  তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। গত দুই সপ্তাহ আগে হঠাৎ করে তিনি অসুস্থ হলে প্রথমে তাঁকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালের তাঁকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। স্বাস্থ্যের অবনতি হলে ওখান থেকে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে তাঁকে আইসিইউতে ভর্তি করা হলে শুক্রবার দুপুরে তার মৃত্যু হয়।
মৃত্যুর সময় স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। স ম জাহাঙ্গীর আলমের মৃত্যুতে শোকাবহ পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক, এমপি  মধুপুর প্রেসক্লাব, ধনবাড়ি প্রেসক্লাব, গোপালপুর প্রেসক্লাব, উত্তর টাঙ্গাইলের সাংবাদিক ফোরাম,  মধুপুর ও ধনবাড়ীর বিভিন্ন রাজনৈতিক – সামাজিক সংগঠন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *