টাঙ্গাইল মাভাবিপ্রবি’র ৬ টি নবনির্মিত ভবনের উদ্বোধন করলেন- মাননীয় প্রধানমন্ত্রী

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে শিক্ষা

মাভাবিপ্রবি(প্রতিনিধি): সারাদেশের ১৫৬ টি উন্নয়ন প্রকল্পের সাথে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শক্তিশালিকরণ প্রকল্পের আওতায় ৬ টি নবনির্মিত ভবনের উদ্বোধন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এমপি।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল রুমে আয়োজিত ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করা হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেন, প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ আর এম সোলাইমান ও কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের ডিন, রেজিস্ট্রার, প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যান, অফিস প্রধান এবং শিক্ষক, কর্মকর্তা, কর্মচারি ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উদ্বোধনকৃত ভবনগুলো হচ্ছে ; ১। ১২ তলা বিশিষ্ট একটি একাডেমিক ভবন ২। ১০ তলা বিশিষ্ট একটি প্রশাসনিক ভবন ৩। ১০ তলা ভিতে ৫ তলা বিশিষ্ট একটি মাল্টিপারপাস ভবন ৪। ১০ তলা ভিতে ৫ তলা বিশিষ্ট একটি সিনিয়র শিক্ষক ও কর্মকর্তা ভবন ৫। ১০ তলা বিশিষ্ট ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব’ ছাত্রী হল ও ৫। ১০ তলা ভিতে ৬ তলা বিশিষ্ট একটি ‘শেখ রাসেল’ ছাত্র হল।

উদ্বোধনের আগে দুইদিনব্যাপী ক্যাম্পাস ও বিভিন্ন মিডিয়ার মাধ্যমে সরকারের নির্দেশনা অনুযায়ী উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধনের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ব ব্যাপক প্রচারনা চালানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *