টাঙ্গাইল কালিহাতীতে রাস্তার উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন- এমপি সোহেল হাজারী

কালিহাতী টাঙ্গাইল জেলা দেশ জুড়ে

কালিহাতী(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পাইকড়া ইউনিয়নের বড় বাজুর হয়ে বানকিনা পাকা রাস্তা  পর্যন্ত রাস্তার হেরিং বোন বন্ড (এইচবিবি) ৮শ’ মিটার  এবং পারখী ইউপি আউলিয়াবাদ খোরশেদের বাড়ি হতে খালেকের বাড়ি পর্যন্ত ১হাজার মিটার ও নাগবাড়ী ইউপি পাইক পাড়া বাজার হয়ে সাপিয়া চালা বাজার ভায়া কাকড়াজান সিমানা হয়ে মরিচা চৌরাস্তা পর্যন্ত এক হাজার ২শ’মিটার  কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

শনিবার  (১১ নভেম্বর) সকাল থেকে বিকেলে পর্যন্ত  উপজেলার পাইকড়া, নাগবাড়ী ও পারখী সহ তিন ইউনিয়নের রাস্তার হেরিং বোন বন্ড (এইচবিবি) কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন,  সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বিকম, উপজেলা ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, পাইকড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম, সহ -সভাপতি হাবিবুর রহমান (বাবলু) পাইকড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মোল্লা, পাইকড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক শরিফুল সিকদার প্রমুখ। এসময় আওয়ামী লীগের বিভিন্ন ইউনিয়নের  নেতৃবৃন্দরা অবস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *