টাঙ্গাইলে জামিনে বের হওয়ার পর কারাফটক থেকে বিএনপির ২ নেতা গ্রেপ্তার

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে রাজনীতি

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলে জামিনে মুক্তি পাওয়ার পর কারাফটকের সামনে থেকে বিএনপির দুই নেতাকে আটক করেছে পুলিশ। বুধবার সকালে আটক করার পর পুরোনো একটি নাশকতার মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

গ্রেপ্তার ওই দুই নেতা হলেন সদর উপজেলা বিএনপির সভাপতি আজগর আলী ও সহসভাপতি রকিবুল ইসলাম ওরফে ছুনু। তাঁরা গত ২৯ অক্টোবর নাশকতার একটি মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে ছিলেন। গতকাল মঙ্গলবার টাঙ্গাইল জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিন পেয়ে আজ তাঁরা কারামুক্ত হয়েছিলেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়া বলেন, সেপ্টেম্বরে সদর থানায় দায়ের করা একটি নাশকতার মামলায় জড়িত থাকার অভিযোগে ওই দুই নেতাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এ মামলায় তাঁদের আদালতে পাঠানো হবে।

পুলিশ, আদালত ও দলীয় সূত্র জানায়, গতকাল জেলা ও দায়রা জজ আদালতে জামিনের আবেদন করেন বিএনপির নেতা আজগর আলী ও রকিবুল ইসলাম। শুনানি শেষে আদালত তাঁদের জামিন মঞ্জুর করেন। আজ সকাল ১০টার দিকে তাঁরা কারামুক্ত হন। পুলিশ কারাফটকের সামনে থেকে তাঁদের আবার আটক করে থানায় নিয়ে যায় বলে জানা যায় ।

এর আগে ২৯ অক্টোবর বিএনপির হরতাল চলাকালে মিছিল শেষে শহরের পশ্চিম আকুর টাকুর পাড়া থেকে আটক হয়েছিলেন বিএনপির নেতা আজগর আলী ও রকিবুল ইসলাম। ওই দিন তাঁরাসহ ২৩ জনের নাম উল্লেখ করে নাশকতার মামলা করেন সদর থানার উপপরিদর্শক সুবল চন্দ্র পাল। মামলায় অজ্ঞাতনামা আরও ১২০ জনকে আসামি করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *